|

স্মৃতিকাতর চিত্রনায়ক জায়েদ খান

প্রকাশিতঃ ২:১০ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৭

রবিউল ইসলাম রিমন,বিশেষ প্রতিনিধি

অন্তর জ্বালা ছবিটির অভূতপূর্ব সাড়া পাওয়ার পর আবেগ আপ্লুত হয়ে চিত্রনায়ক ও প্রযোজক জায়েদ খান যে স্ট্যাটাস দিলেন তা পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল –

ছোট বেলায় পিরোজপুরে স্কুল ফাঁকি দিয়ে অনেক ছবি দেখেছি,সেই স্মৃতিগুলো এখনও চোখে ভাসে।তারপর কেটে গেছে বহু দিন।

 

পিরোজপুরে অনামিকা হলে ১৫/২০ বছর পর আমি এমন দৃশ্য দেখলাম টানা ৮ দিন অন্তর জ্বালা হাউজফুল যাচ্ছে। দর্শকরা টিকিট না পেয়ে ফিরে গেছে,সবচেয়ে বড় কথা প্রতিটি শোতে নারী দর্শকদের এত পরিমান উপস্থিতি লক্ষ্য করেছি যা গত কয়েক বছরে বিরল। পিরোজপুরের মত মফস্বল শহরে যে পরিমান মানুষ ছবিটি দেখেছে,তা দেখে হলের মালিক,কর্মকর্তাদের চোখে মুখে যে আনন্দ দেখেছি তা আমার বড় পাওয়া। এই হলে এর আগেও আমার অনেক ছবি চলেছে,আমার বাদেও অনেক ছবি চলেছে কিন্তু গত কয়েক বছরের সব রেকর্ড ভঙ্গ করেছে অন্তর জ্বালা।দর্শকরা বুকে জড়িয়ে ধরে কেঁদেছে,অন্তর জ্বালা পিরোজপুরের মানুষকে হলমুখী করেছে,এর থেকে আর বড় পাওয়া একজন শিল্পীর থাকতে পারেনা।

 

আমি আমার পরিচালক মালেক আফসারির কাছে কৃতজ্ঞ তিনি আমাকে হিরো জায়েদ খান নন একজন সিনেমা পাগল যুবক আলাল হিসেবে দর্শকদের মনে স্থান করে দিয়েছে।

 

উল্লেখ্য, মুক্তির দ্বিতীয় সপ্তাহেও ৫৫টি প্রেক্ষাগৃহে চলছে পরীমণি-জায়েদ খান অভিনীত ‘অন্তর জ্বালা’ ছবিটি। জেড কে মুভিজ প্রযোজিত ‘অন্তর জ্বালা’ পরিচালনা করেছেন মালেক আফসারী। অন্তর জ্বালা’ ছবিটির পরিবেশনায় আছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বদ্দা মিঠু, অমিত হাসান প্রমুখ।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪