fbpx

|

এতদিন এদেশে উন্নয়ন হয়নি পাকিস্তানি প্রেতাত্মাদের জন্য: শিল্পমন্ত্রী

প্রকাশিতঃ ১:৪২ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর ২১ বছর যারা দেশ পরিচালনা করেছিল তারা ছিল পাকিস্তানের প্রেতাত্মা। তাই তখন এদেশে কোনো উন্নয়ন হয়নি। শেখ হাসিনা দেশের দায়িত্ব নেয়ার পর দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বিদেশিরা এখন আমাদের তুচ্ছ না করে মডেল দেশ হিসেবে মর্যাদা দিচ্ছে।

শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে ১২৯টি বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইয়াদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার আলী মিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালাহউদ্দিন আহমেদ সালেক।

এতদিন এদেশে উন্নয়ন হয়নি পাকিস্তানি প্রেতাত্মাদের জন্য: শিল্পমন্ত্রী-Aporadh-Barta

এতদিন এদেশে উন্নয়ন হয়নি পাকিস্তানি প্রেতাত্মাদের জন্য: শিল্পমন্ত্রী-Aporadh-Barta

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!