|

আগৈলঝাড়ায় ১০শয্যার বেসরকারী আধুনিক ক্লিনিক উদ্বোধন

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ
তৃণমুল পর্যায়ে স্বাস্থসেবা দিতে আগৈলঝাড়ায় ১০শয্যা বিশিষ্ট ‘মা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের’ উদ্বোধন করা হয়েছে। উপজেলার ছবিখারপাড় এলাকায় বাইপাস রোডে রবিবার সকালে স্বয়ংসম্পূর্ণ অপরেশন থিয়েটার, সেবিকাদের আন্তরিক সেবা, সার্বক্ষণিক চিকিৎসক ও আধুনিক যন্ত্রপাতি সুসজ্জিত ‘মা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের’ উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা মমতাময়ী মা গীতা রানী বণিক।

এসময় উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, সমাজ সেবক আবুল বাশার হাওলাদার বাদশা, ফিরোজ সিকদার, হাসপাতালের পরিচালক তপন বণিকসহ স্থানীয় সূধী সমাজের প্রতিনিধিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, উল্লেখিত ক্লিনিক যেন গলাকাটা ক্লিনিক হিসেবে চিহ্নিত না হয়। আগে সেবা, পরে ব্যবসা। এই মনোভাব নিয়ে কর্তৃপক্ষকে ক্লিনিক পরিচালনার আহ্বাণ জানান তারা। ক্লিনিক কর্তৃপক্ষ অতিথিদের উপস্থিতিতের স্বল্প খরচে সেবিকাদের আন্তরিক সেবা দেয়ার নিশ্চয়তা প্রদান করেন।

দেখা হয়েছে: 206
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!