fbpx

|

জাতীয় শিশু পুরুস্কার প্রতিযোগিতায় দ্বিতীয় পলাশবাড়ীর শিশু ‘তাথৈ’

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

পলাশবাড়ী গাইবান্ধা:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের তত্বাবধানে বাংলাদেশ শিশু একাডেমি গাইবান্ধা জেলা আয়োজিত জাতীয় শিশু পুরুস্কার প্রতিযোগিতায় নজরুল সঙ্গীত বিভাগে পলাশবাড়ীর শিশু ‘তাথৈ’ দ্বিতীয় স্থান অধিকার করেছে।

প্রতি বছরের ন্যায় চলতি ২০১৮ সালে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অধীনে সারা দেশব্যাপি সঙ্গীতসহ বিভিন্ন বিভাগে শিশুদের উপজেলা ও জেলা পর্যায় শুরু হয় প্রতিযোগিতা।

পলাশবাড়ী উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে মহিলা ও শিশু বিষয়ক কর্তৃক আয়োজিত প্রতিযোগিতায় অন্বিকা মালাকার তাথৈ নজরুল সঙ্গীত বিভাগে প্রথম হয়। এরপর গত ২১ জানুয়ারি জেলা পর্যায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহন করে তাথৈ দ্বিতীয় স্থান অধিকার করেছে।

পরে আনুষ্ঠানিক ভাবে জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো.মোশাররফ হোসেন প্রধান যৌথ স্বাক্ষরিত সনদপত্র শিশু তাথৈ-এর হাতে প্রদান করা হয়

অন্বিকা মালাকার তাথৈ পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক সাংবাদিক অমলেশ কুমার মালাকার ও গ্রীন ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ-এর শিক্ষিকা কামনা মালাকার দম্পতির একমাত্র মেয়ে।

পলাশবাড়ী গ্রীন ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ‘তাথৈ’-এর প্রশংসনীয় সাফল্যে শিক্ষক দম্পতি তার বাবা-মা বিশেষ আশীব্বার্দ কামনা করেছেন।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!