fbpx

|

পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রহিয়াছে।

এতিম শিক্ষার্থীরা হাড় কাঁপানো শীত থেকে শীতবস্ত্রের উষ্ণতার পরশ পেয়ে মহাখুশী। এ পর্যন্ত উপজেলা প্রশাসন থেকে উপজেলার পলাশবাড়ী সদর ইউনিয়নসহ, কিশোরগাড়ী ইউনিয়নের দিঘলকান্দি পূর্বপাড়া দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বেংগুলিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, হোসেনপুর ইউনিয়নের কদমতলী আল-কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, পলাশবাড়ী ৩ নং সদর ইউনিয়নের আমবাড়ী দেওয়ান পীর শিশু সনদ ও এতিমখানা, মহদীপুর ইউপি’র নিশানতারা পীরবাগ এতিমখানা ও মাদ্রাসা, ফতেপুর-দূর্গাপুর গাবেরদিঘী মোড় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ঠুটিয়াপাকুর দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ঠুটিয়াপাকুর ফয়জুননেসা মাদ্রাসা ও এতিমখানার সকল শিক্ষার্থীকে ১ পিস করে কম্বল বিতরণ করা হয়।

প্রচন্ড শীত উপেক্ষা করে পলাশবাড়ীর সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন নিজে উপস্থিত থেকে স্বহস্তে এতিম শিক্ষার্থীদের গায়ে এসব কম্বল পড়িয়ে দেন।

এ সময় তাকে সহযোগিতা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম, রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর সোহেল মিয়াসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ ও এতিমখানা কর্তৃপক্ষ।

দেখা হয়েছে: 322
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!