fbpx

|

গৌরীপুরে বিএনপি’র কালো পতাকা মিছিলে পুলিশের লাঠিচার্জ

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহ গৌরীপুরে শুক্রবার (৫ জানুয়ারি) বিএনপির ঘোষিত গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের নেতৃত্বে ঝলমল সিনেমা হল সড়ক থেকে কালো পতাকা মিছিল বের হয়।

মিছিলটি শহরের উত্তর বাজার মোড়ে গেলে পুলিশ মিছিলটি প্রতিরোধ করে ব্যানার ছিনিয়ে নেয়। এ সময় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে হাতাহাতি হলে এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে।

লাঠিচার্জে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, অচিন্তপুর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, গৌরীপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন বাচ্চু, যুবদল নেতা কামাল হোসেন, মইলাকান্দা যুবদলের সাধারণ সম্পাদক আজিজুল হক, উপজেলা ছাত্রদলের সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আজাদ, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জোনায়েদ খান পাঠানসহ ১০জন আহত হওয়ার দাবী করে বিএনপির নেতৃবৃন্দ।

গৌরীপুরে বিএনপি’র কালো পতাকা মিছিলে পুলিশের লাঠিচার্জ-Aporadh-Barta

গৌরীপুরে বিএনপি’র কালো পতাকা মিছিলে পুলিশের লাঠিচার্জ-Aporadh-Barta

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!