fbpx

|

রাজশাহীতে পুলিশী অভিযানে চালিয়ে আটক ৪১

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করা হয়েছে। গত শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এর মধ্যে ১৮ জন ওয়ারেন্ট ভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়।

মহানগর মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলমের প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহানগরীর বোয়ালিয়া মডেল থানা ১৪ জন, রাজপাড়া থানা ১০ জন, মতিহার থানা ১০ জন, শাহমখদুম থানা ৪ জন, ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে মিনারুলকে (২৪) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ এবং আবদুল কুদ্দুস বাপ্পি (২৫) ১২ পিস ইয়াবাসহ আটক করে রাজপাড়া থানা পুলিশ ।

এছাড়াও রনি (২৫) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে শাহমখদুম থানা পুলিশ। প্রশান্ত দাস (২০) কে ২১ পিস ইয়াবাসহ এবং নিজাম টুটুল (৪৫) ৫ বোতল ফেনসিডিলসহ আটক করে ডিবি পুলিশ। নাইম ইসলাম (২১) আনোয়ার হোসেন মিঠু (২৮) দু’জনকে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয় । পরে আটক কৃতব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 382
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!