|

র‍্যাবের মাদক বিরোধী অভিযানে পুলিশের বাধা

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

র‍্যাবের মাদকবিরোধী অভিযানে হস্তক্ষেপ ও প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে পুলিশের ২ কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে। রোববার রাতে ওই দুই কনস্টেবলকে পার্বতীপুর রেলওয়ে থানা থেকে ক্লোজড করে সৈয়দপুর রেলওয়ে পুলিশ লাইনে দেয়া হয়েছে।

এরা হচ্ছেন, কনস্টেবল মাহমুদ হাসান ও কনস্টেবল সাগর কুমার রায়। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র্যাওব নীলফামারী সিপিসি-২ এর এএসপি কায়সার আলীর নেতৃত্বে র্যারবের একটি দল সাদা পোশাকে এক মাদক ব্যবসায়ীকে সৈয়দপুর থেকে ধাওয়া করে। সৈকত আলী নামে ওই মাদক ব্যবসায়ী ট্রেনযোগে সৈয়দপুর থেকে পার্বতীপুরে আসলে র‍্যাব দিনাজপুর সিপিসি-১ এর সঙ্গে আলোচনা করে র‍্যাবের নীলফামারীর ওই দলটি পার্বতীপুর রেলওয়ে স্টেশনে ওই মাদক ব্যবসায়ীকে আটকের চেষ্টা চালায়।

এ সময় রেলওয়ের পার্বতীপুর থানার কনস্টেবল মাহমুদ হাসান ও সাগর কুমার রায় এতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পরে পার্বতীপুর শহরের জোনাকী ফুড ভিলেজের সামনে থেকে ৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব।

র‍্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ দিনাজপুরের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে র‍্যাব এসএসপি কায়সার আলী রেলওয়ে পুলিশের ওই দুই কনস্টেবলের ভূমিকা নিয়ে রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অভিযোগ করলে রোববার রাতে অভিযুক্ত দুই কনস্টেবলকে ক্লোজড করে সৈয়দপুর রেলওয়ে পুলিশ লাইনে দেয়া হয়।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪