fbpx

|

রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

প্রকাশিতঃ ১২:২২ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহী বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। পুলিশি বাধার মুখে সোমবার সকালে মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত পথসভা করে কর্মসূচী শেষ করা হয়।

পথসভায় বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর বিএনপি’র মাহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এবং মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি বোয়ালিয়া থানার সভাপতি সাইদুর রহমান পিণ্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহমুখদম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মিলু, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার। উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মুস্তাফিজুর রহমান ইকবাল, মহানগর শ্রমিকদলের সভাপতি ইশা উদ্দিন ইশা, বিএনপি নেতা মশিউর রহমান রাজা, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ফেরদৌস।

আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কবৃন্দ জাকির হোসেন রিমন, আখতার হোসেন, রিপন, আনন্দ কুমার, মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়কাবৃন্দ অধ্যাপিকা সখিনা খাতুন, মুসলিমা বেলী, রোজী, নুরুন্নাহার, শামসুন্নাহার, নাসিরা, পুতুল, মমতা, ছাত্রদলের কেন্দ্রীয় সাংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, কেন্দ্রীয় সাংসদের সদস্য ইলিয়াস বিন কাশেম, তাঁতীদল সভাপতি আরিফুল শেখ বনি, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি সহ রাজশাহী মহানগর বিএনপি’র ৩৭টি ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা দাবি করে এর তীব্র নিন্দা জানান। সেইসাথে মিথ্যা মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে আন্দোলন সংগ্রামে সকলকে এক হয়ে রাজপথে নেমে তা সফল করা আহবান জানান বক্তারা।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!