fbpx

|

আগামী সংসদ নির্বাচনে প্রস্তুতি চলছে কুয়াকাটায় হুসেইন মোহাম্মদ এরশাদ

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে সংবিধান মোতাবেক নির্বাচন হবে। সরকার ভাল আবস্থানে আছে, মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই। নির্বাচন সময় মত হবে। সোমারার দুপুরে কুয়াকাটায় ব্যাক্তিগত সফরে এসে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা সবাই এক সাথে বসার পরে সিদ্ধান্ত গ্রহন করবো কি ভাবে নির্বাচনে অংশ গ্রহন করা যায়। তবে সংসদ নির্বাচনে তিন’শ আসনে একক ভাবে অংশগ্রহনের প্রস্তুতি চলছে। বিএনপির অবস্থানের উপর নির্ভর করছে আগামী নির্বাচনে জোট বদ্ধ হয়ে নির্বাচনের সিদ্ধান্ত। তিনি ইসি সম্পর্কে আরও বলেন, রংপুরের নির্বাচন একটি উদাহরন তৈরি করেছে। কোন রকম গন্ডগোল ছাড়াই সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সব নির্বাচন এভাবে সম্পন্ন করে ইসির নাম ইতিহাসে লেখাতে পারে।

আগামী সংসদ নির্বাচনে প্রস্তুতি চলছে কুয়াকাটায় হুসেইন মোহাম্মদ এরশাদ-Aporadh-Barta

আগামী সংসদ নির্বাচনে প্রস্তুতি চলছে কুয়াকাটায় হুসেইন মোহাম্মদ এরশাদ-Aporadh-Barta

কুয়াকাটা গ্রান্ড হোটেলের হেলিপ্যাডে বেলা ১১ টার দিকে অবতরনের পর জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর পৌর মেয়র আ: বারেক মোল্লা ও স্থানীয় জাতীয় পাটিঁ সভাপতি মো.আনোয়ার হোসেন হাওলাদার ফুলেল শুভেচ্ছা জানান। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব শেষে কুয়াকাটা গ্রান্ড হোটেলে অবস্থান করেন।

কুয়াকাটা সমুদ্র সৈকত পরিদর্শন শেষে আজ (সোমবার) বিকেলে হেলিকপ্টারযোগে তিনি ঢাকায় ফিরে যাবেন। এসময় তার সাথে সফরসঙ্গী ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার , তার সন্তান এরিক এরশাদ ও তার কন্যা।

আগামী সংসদ নির্বাচনে প্রস্তুতি চলছে কুয়াকাটায় হুসেইন মোহাম্মদ এরশাদ-Aporadh-Barta

দেখা হয়েছে: 998
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!