fbpx

|

ঈশ্বরগঞ্জে এজাহারভুক্ত আসামী বাদ দেয়ায় সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মতিউর রহমান হত্যা মামলার আসামী মোজাম্মেলকে চার্জশীট থেকে বাদ দেয়ায় সংবাদ সম্মেলন করেছেন বাদী। গতকাল বুধবার উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের তেলুয়ারী গ্রামের মতিউর রহমান হত্যা মামলার এজাহারভুক্ত ৫নং আসামী মোজাম্মেল হককে বাদ দিয়ে চার্জশীট প্রদান করায় মামলার বাদী হারুন মিয়া তার বাড়ীতে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে হারুন মিয়া জানান, গত ২৭জুন তেলুয়ারী গ্রামের মতিউর রহমানকে পূর্ব শত্র“তার জেরে আসামীরা পিটিয়ে গুরুতর জখম করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ৪ জুলাই মতিউর রহমানের ছেলে হারুন মিয়া বাদী হয়ে ১০ জন সহ অজ্ঞাতনামা ৪/৫জন কে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। কিছুটা সুস্থ হলে মতিউর রহমানকে বাড়ীতে নিয়ে আসলে গত ১৩ জুলাই নিজ বাড়ীতে তিনি মারা যান।

এ ঘটনায় আসামী মোজাম্মেল গ্রেফতার হওয়ার পর জামিনে এসে মোজাম্মেল গংরা হামলা চালিয়ে বাদীর বাড়ীঘর কুপিয়ে তছনছ করে এবং প্রাণনাশের হুমকি দেয়। আসামী মোজ্জামেলকে চার্জশীট থেকে বাদ দেয়ায় বাদীর পরিবার আতঙ্কে রয়েছে এবং ন্যায় বিচার পাওয়ার শংঙ্কা প্রকাশ করছে।

trending-news, trending-bangla-news, trending-crime-news,

বাদী হারুন মিয়া তার বক্তব্যে আরও জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা তিন দফায় ৪৫ হাজার টাকা নেওয়ার পরও আসামী মোজাম্মেলকে চার্জশীট থেকে বাদ দেন । বাদ দেওয়ার কারণ জানতে চাইলে তিনি জানান উপরের নির্দেশে তার নাম বাদ দেওয়া হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খন্দকার আল মামুন তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বাদীর কাছ থেকে কোনো টাকা নেইনি এবং ওপর মহলের চাপে মোজাম্মেলের নাম বাদ দেওয়া হয়নি ।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!