fbpx

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছুটির দিনে রান্নাঘরে

প্রকাশিতঃ ২:৩৫ পূর্বাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকেন তিনি। তার পরও একটু সুযোগ পেলেই ছুটে যান রান্নাঘরে। গত শনিবার ছুটির দিনে গণভবনে এক পাকা রাঁধুনির ভূমিকায় নিজের ব্যক্তিগত রান্নাঘরে সময় কাটালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্প্রতি দ্বিতীয়বার রাঁধুনির ভূমিকায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দুটি ছবি ভাইরাল হয়েছে ফেসবুকসহ নানা সোশ্যাল মিডিয়ায়।  প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন ফেসবুকে ছবি দুটি শেয়ার করার পর শুরু হয় শেখ হাসিনার প্রতি সাধারণ মানুষের মুগ্ধতা প্রকাশ।

এর আগে ২০১৩ সালের জুলাইয়ে একমাত্র ছেলে, কম্পিউটার বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে নিজ হাতে পোলাও রান্না করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় জন্মদিনে মায়ের রান্না পোলাও নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন সজীব ওয়াজেদ।

সেখানে তিনি লিখেছিলেন, ‘প্রধানমন্ত্রী আমার জন্য মোরগ-পোলাও রান্না করছেন। আমি যত পোলাও খেয়েছি, তার রান্নাই সবচেয়ে সেরা।  প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্ব পালনের ভারও তাঁর ওপরই। তাই নানা অনুষ্ঠান ও দলীয় কাজে তাঁকে ব্যস্ত থাকতে হয়। এত কাজের মধ্যে নিজের বা পরিবারের জন্য সময় বের করাটা বেশ কঠিন। পছন্দের রান্না করার সময় পাওয়া তো আরও কঠিন। তবে সেই কঠিনকে সহজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সুত্র বাংলাদেশ প্রতিদিন

দেখা হয়েছে: 881
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!