fbpx

|

গৌরীপুরবাসীর জন্য নতুন বছরে প্রধানমন্ত্রীর উপহার “এ্যাম্বুলেন্স”

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
২০১৮ সালের প্রথম দিন বা ইংরেজি নববর্ষ উপলক্ষে ময়মনসিংহ গৌরীপুরের জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একটি এ্যাম্বুলেন্স উপহার পাঠিয়েছেন। গৌরীপুরের মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবী একটি এ্যাম্বুলেন্স আর সেই বিষয়টা মাথায় রেখে প্রধানমন্ত্রী ২০১৮ সালের প্রথম দিনেই এটি বরাদ্দ দিয়েছেন। এক আলাপ চারিতায় এমনটাই জানিয়েছেন গৌরীপুরের গণমানুষের নেতা প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

০২ জানুয়ারি তেঁজগাও ঈগঝউ থেকে দুপুর ১২টায় এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করা হবে বলে জানা যায়। উল্লেখ্য, গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে দীর্ঘ তিন বছর যাবত কোন সরকারি এ্যাম্বুলেন্স নেই। বিষয়টি নিয়ে বিভিন্ন স্থানীয় ও জাতীয় সংবাদপত্রসহ টেলিভিশনে সংবাদ প্রকাশ হয়েছে। এ্যাম্বুলেন্সের দাবীতে একাধিকবার মানববন্ধন কর্মসূচী পালন করেছে গৌরীপুরের জনগণ।

গত ১৮ ডিসেম্বর বিষয়টি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি মহোদয় বাংলাদেশ সচিবালয়ে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর দৃষ্টি আর্কষন করেন। এ সময় তিনি উন্নত চিকিৎসা ও জরুরী রোগীদের দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যাপারে এ্যাম্বুলেন্সটির প্রয়োজনিয়তা তোলে ধরেন। মাননীয় স্বাস্থ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নতুন বছরে একটি এ্যাম্বুলেন্স উপহার দেওয়ার আশ্বাস দেন। গত ২৮ ডিসেম্বর বিকাল ৪.৩০ মিনিটে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ফোনে গৌরীপুরের জন্য এ্যাম্বুলেন্স বরাদ্দের বিষয়টি নিশ্চিত করা হয়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. রবিউল ইসলাস জানান- ৩১ ডিসেম্বর স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ই-মেইলে আমাদের জানানো হয়েছে আগামী ০২ জানুয়ারি ঢাকা সিএমএসডি অফিস থেকে এ্যাম্বুলেন্সটি গ্রহণ করার জন্য।

দেখা হয়েছে: 588
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!