|

গোদাগাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রচার মিছিল

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে আগামী ৪ ঠা জানুয়ারী ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রচার মিছিল করেছে উপজেলা ও পৌর ছাত্রলীগ। আজ রবিবার বিকেল ৪ টায় উপজেলা শহীদ মিনার থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফিরোজ চত্বরে পথ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল আলম,আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা ,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরব আলী,পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুবেল হোসেনসহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী বৃন্দ।

পথসভায় বক্তারা বলেন ,আগামীকাল ১ লা জানুয়ারী শহীদ ফিরোজ হত্যার প্রতিবাদে সমাবেশ ও ৪ ঠা জানুয়ারী ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে র‌্যালী আলোচনা সভা এবং ১০ ই জানুয়ারী স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে। এসকল কর্মসূচী পালন করার জন্য নেতা কর্মীদের আহবান করে পথ সভা শেষ হয়।

গোদাগাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রচার মিছিল-Aporadh-Barta

গোদাগাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রচার মিছিল-Aporadh-Barta

দেখা হয়েছে: 577
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪