fbpx

|

কুতুববাগী পীরের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশিতঃ ৩:০৫ পূর্বাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

বন্দর থানা অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটির ব্যানারে কুতুববাগী পীর জাকির শাহর বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করেছে চরমোনাই পীরের অনুসারীরা। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ ও মানববন্ধন করে তারা।

মানববন্ধনে নেতৃত্ব দেন বাংলাদেশ অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমির ও চরমোনাই পীরের অনুসারী আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সী।

হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সাদেকীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মুফতি শিবলী নোমানী, মাওলানা সাইফুল ইসলাম, মুফতি সিরাজুল ইসলাম কাশেমী, খন্দকার নাসিম রেজা, মাওলানা মাজহারুল ইসলাম ভুইয়া, মাওলানা আবু সাঈদ, মাওলানা হাসান ইমাম, মাওলানা আলতাফ হোসেন প্রমুখ।

এ সময় আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, কুতুববাগীর পীর নামধারী জাকির শাহ একজন ভণ্ড ও প্রতারক। জাকির শাহ ধর্মসন্ত্রাস চালাচ্ছে। সে নিরীহ ও ধর্মপ্রাণ মুসলমানদের গোমরাহ, পথভ্রষ্ট ও ধোঁকা দেয়ার জন্য বন্দরে তার শরিয়ত বিরোধী কর্মকাণ্ড করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। তার অপকর্ম থেকে ঢাকাবাসীকে রক্ষার জন্য সরকার ফার্মগেট থেকে তার আস্তানা গুঁড়িয়ে দিয়েছে। এখন সে বন্দরের রেললাইন এলাকায় আস্তানা গেড়ে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলার মুসলমানদের পথভ্রষ্ট করার জন্য ২৫ ও ২৬ জানুয়ারি ওরসের নামে ভণ্ডামির চেষ্টা চালাচ্ছে।

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!