fbpx

|

পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৪:৩৮ পূর্বাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধিঃ

দৈনিক প্রথম আলো পত্রিকায় সাংসদ ফারুক চৌধুরীকে মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষক আক্ষা দিয়ে সংবাদে প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মিরা গোল্লা পাড়া বাজার থেকে একটি প্রতিবাদ মিছিল নিয়ে থানা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কলমা ইউপি চেয়ারম্যান তানোর উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। কলমা ইউপি আ’লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও তানোর পৌর আ’লীগ সাধারন সম্পাদক প্রদীপ সরকারের প্ররিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, তানোর উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক জুবায়ের হোসেন, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, তানোর উপজেলা ছাত্রলীগ সভাপতি সানি প্রমুখ।

পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল-Aporadh-Barta

পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল-Aporadh-Barta

এসময় বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিকলীগ, সেচ্ছাসেবক লীগসহ অংগ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মি সমর্থকরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, সাংসদ ফারুক চৌধুরী এমন একজন ব্যাক্তি যিনি সাংসদ নির্বাচিত হওয়ার পর থেকে তার নির্বাচনী এলাকায় কোন প্রকার অশ্লীলতার যাত্রা, জুয়া, দালালী বন্ধ হয়েছে।

বক্তারা উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে আরো বলেন, ফারুক চৌধুরী প্রথমবার সাংসদ নির্বাচিত হওয়ার পর সাংসদ হিসেবে প্রথম বারের মতো রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইনশৃংখলা কমিটির সভায় গোদাগাড়ীর মাদক ব্যবসায়ীদের একটি তালিকা জেলা প্রশাসকের হাতে তুলে দিয়েছিলেন ওই সময় বেশ কয়েকটি পত্রিকায় মাদকের বিরুদ্ধে ফারুক চৌধুরীর অবস্থান ফলাও করে ছাপা হয়েছিল, তানোর- গোদাগাড়ীর জনগন মাদকের বিরুদ্ধে ফারুক চৌধুরীর অবস্থানের কথা ভালো ভাবেই জানেন।

বক্তারা বলেন, আ’লীগের কিছু নেতা ফারুক চৌধুরীর ব্যাতিক্রম ধর্মি ভালো কাজ এবং উন্নয়নসহ কেন্দ্রীয় ভাবে দলীয় শক্ত অবস্থানের বুঝতে পেরেছে, বিএনপি জামায়াতের নেতাদের সাথে আতাঁত করে আগমী নির্বাচনের জন্য আ’লীগের গোছানো মাঠ নষ্ট এবং ফারুক চৌধুরীর সুনাম ক্ষুন্ন করায় লিপ্ত রয়েছে।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!