fbpx

|

বিভাগীয় পর্যায়ের ফুটবল খেলায় রাজশাহী চ্যাম্পিয়ন

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী জেলা প্রতিনিধিঃ

রাাজশহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় স্বাগতিক রাাজশহী ২-১ গোলে সফররত চাঁপাইনবাবগঞ্জ জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।

বৃহস্পতিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা রানার আপ হয়। এসময় বিজয়ী দলের পক্ষে রিদয় ও মেহেদী প্রথমার্ধে ১টি করে গোল করে। বিজিত দলের পক্ষে স¤্রাট হেমায়ত বাবু দ্বিতীয়ার্ধে ১টি গোল পরিশোধ করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে পুরস্কারের অর্থ তুলে দেন বিকেএসপি,র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সামছুর রহমান বিজিবিএম. এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন।

এ সময় বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহমুদ জামাল, বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশর ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ,বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার,চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ তৌফিকুল ইসলাম তোফা, ছাত্রলীগ মহানগর শাখার সাধারন সম্পাদক রাজীব, হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন, সদস্য মোঃ মুরাদুজ্জামান এলানসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 421
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!