fbpx

|

রাজশাহীতে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া,আটক ১

প্রকাশিতঃ ৩:৪২ পূর্বাহ্ন | জানুয়ারী ২৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী নিউ ডিগ্রী কলেজে ছাত্রদলের মিছিলকে কেন্দ্র করে তন্ময় নামের এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় পুরো ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে মিছিল বের করলে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এক শিক্ষার্থীকে আটক করে। আটক শিক্ষার্থী মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল এলাকার বাসিন্দা ও নিউ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে মিছিল বের করে ছাত্রদলের কর্মীরা। ছাত্রদলের মিছিলের খবর পেয়ে তাৎক্ষণিক ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত হলে ছাত্রদলের কর্মীরা পালিয়ে যায়। এরমধ্যে কয়েকজন কলেজের কমন রুমে গিয়ে লুকিয়ে পড়ে।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তন্ময় নামের ওই শিক্ষার্থীকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। মিছিলকে কেন্দ্র করে পুরো ক্যাম্পাস জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আটক তন্ময় দাবি করে, সে ছাত্রদল করেনা। তাকে ছাত্রলীগের ছেলেরা ছাত্রদল মনে করে মারধর করেছে।

নিউ ডিগ্রী গভ: কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি বলেন, কলেজে পরীক্ষা চলছিল। এ সময় মিছিল নিয়ে ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে প্রবেশ করে। পরীক্ষার কথা বলে ক্যাম্পাসে মিছিল করতে তাদের নিষেধ করা হয়। কিন্তু তারা না শুনে মিছিল করতে থাকলে ধাওয়া দিয়ে তাদের ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয় বলে জানান বাপ্পি।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে তারা রাজশাহীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বিক্ষোভ মিছিল করে। কিন্তু নিউ ডিগ্রী কলেজের বিনা উস্কানিতে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের মিছিলে বাধা দিয়ে ধাওয়া দেয় এবং নেতাকর্মীদের মারপিট করে বলে জানান তিনি।

এ বিষয়ে রাজপাড়া থানার ওসি তদন্ত গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ঘটনার সময় সেখান থেকে একজনকে আটক করা হয়েছে। আটকের পর তাকে থানায় পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!