fbpx

|

রাজশাহীতে অতিরিক্ত মদপানে কলেজ ছাত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে রিতু খাতুন (২০) নামে এক কলেজছাত্রী অতিরিক্ত মদপানের কারণে মৃত্যু হয়েছে। নিহত রিতু মহানগরীর ডাশমারী পূর্বপাড়া মহল্লার মৃত নেকবর হোসেন ড্রাইভার এর মেয়ে।

শনিবার দুপুরে নগরীর মতিহার থানা পুলিশ রিতুর বাড়ির পার্শের মাঠ থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।। তবে অতিরিক্ত মদপানের কারণে রিতুর মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে অপরাধ বার্তাকে জানান, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্ত ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। শনিবার সকালে বাড়িতেই রিতু মারা যান। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শরীরে মদের গন্ধ পাওয়া যায়।

ওসি বলেন, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রিতুর লাশের ময়না তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত ভাবে বলা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হচ্ছে । এবং ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 778
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪