|

রাজশাহীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৭

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার নাম হাসিবুল ইসলাম (১১)। সে উপজেলার সুলতানগঞ্জ গ্রামের আবদুল হাকিমের ছেলে। সোমবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার সুলতানগঞ্জ গাঙ্গোপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হাসিবুল সুলতানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। আটক করা হয়েছে ট্রাকের চালককেও। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে হাসিবুল বাইসাইকেলে চড়ে চাচার বাড়ি যাচ্ছিল। পথে বাইসাইকেলের চেন পড়ে যায়। এ সময় মহাসড়কের পাশে বাইসাইকেল দাঁড় করিয়ে সে চেন তুলছিল। তখন রাজশাহীগামী ওই ট্রাকটি তাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি জানান, হাসিবুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকসহ চালককেও আটক করা হয়েছে। নিহত হাসিবুলের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তা নেওয়া হবে।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪