|

রাজশাহীতে বিভাগীয় পর্যায়ের বক্সিং প্রতিযোগিতা খেলা শুরু

প্রকাশিতঃ ২:৩৩ পূর্বাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ অলিম্পিক এসোসিশেনের অর্থায়নে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের বক্সিং প্রতিযোগিতা শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় রাজশাহী,পাবনা ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ৩০ জন বালক বালিকা অংশ গ্রহন করচ্ছে।

মঙ্গলবার উদ্বোধনী দিনে বালক বিভাগে ৪৪ কেজি ওজন শ্রেনীতে রাজশাহীর মোঃ শেখ লিমন ৪৪ কেজি ওজন শ্রেনীতে ১ম,৪৬ কেজিতে উৎসব আহমেদ,৪৯ কেজিতে আবু তালহা ,৫২ কেজিতে মনি ইসলাম ও ৬০ কেজিতে সাহিল ১ম স্থান অর্জন করে। বালিকা বিভাগে ৪৪ কেজি ওজন শ্রেনীতে রাজশাহীর কোহিনুর খাতুন,৫১ কেজিতে ফাতেমা খাতুন ও ৪৬ কেজিতে সোহানা ইসলাম ১ম স্থান অর্জন করে।

পাবনার ইনাম আহমেদ ৪৪ কেজি, আবির হাসান ৪৬, ফয়সাল আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলার দেলোয়ার হোসেন ৫২ কেজি, সামিউল ইসলাম ৫৬ কেজিতে ২য় স্থান অর্জন করে। বালিকা বিভাগে চাঁপাইনবাবগঞ্জ জেলা হানিফা খাতুণ ৪৪, দমোহনা আক্তার ৫১ ও লাকী খাতুন ৪৬ কেজিতে ২য় স্থান অর্জন করেন। এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম।

এ সময় অপর সহ-সভাপতি মাহমুদ জামাল, সাধারন সম্পাদক মোঃ হাবিুবুর রহমান,নির্বাহী সদস্য ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডীসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪