fbpx

|

রাজশাহীতে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশিতঃ ৪:০৩ পূর্বাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

নাজিম হাসান রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীর শিরোইল এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার শিরোইল এলাকার এক বাড়ি থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যবসায়ীরা হলেন, মতিহার থানাধীন মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও মহানগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এসময় সংবাদ সম্মেলনে বলা হয়, নগরীর বোয়ালিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, শিরোইল কলোনি এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে এবং তা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে ব্যবসায়ীরা অবস্থান করছে।

বিষয়টি জানার পরে নগরীর বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম শিরোইল কলোনীর ওই বাড়িতে অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং জেসমিন এবং শওকতকে আটক করে।

জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দুটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 573
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪