fbpx

|

রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়শনের সভাপতি অপু সম্পাদক শ্যামল

প্রকাশিতঃ ৬:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

শাসমুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়শেননের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সাংবাদিক ইউনিয়র কার্যালয়ে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

ভোট গ্রহন শেষে গণনার পর ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি প্রদীপ কুমার পান্ডে ও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম আজাদ। নির্ধারিত সময়ের মধ্যে শতভাগ ভোট প্রদান শেষ হয়।

ফলাফলে পুনরায় সভাপতি নির্বাচিত হন ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের রাজশাহী বিভাগীয় ব্যুরো চীফ আহসান হাবীব অপু ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহনা টিভির রাজশাহী প্রতিনিধি মেহেদি হাসান শ্যামল।

এছাড়াও সহসভাপতি নির্বাচিত হয়েছে সময় টিভির ক্যামেরাম্যান হাবিবুর রহমান পাপ্পু ও যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মাছ রাঙা টিভির রাজশাহী প্রতিনিধি গোলাম রাব্বানী। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় কষাধ্যক্ষ নির্বাচন হন মাছ রাঙা টিভির ক্যামেরাম্যান মাহফুচুর রহমান রুবেল।

নির্বাচনে সভাপতি পদে ইনডিপেডেন্ট টেলিভিশনের রাজশাহী বিভাগীয় ব্যুরো চীফ আহসান হাবীব অপু পেয়েছেন ২৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি যমুনা টেলিভিশনের শিবলী নোমান পেয়েছেন ১৩ ভোট। সাধারণ সম্পাদক পদে মোহনা টেলিভিশনের মেহেদি হাসান শ্যামল পেয়েছেন ১৮ ভোট, তার প্রতিদ্বন্দ্বি এসএ টিভির জিয়াউল গনি সেলিম ৮টি, একাত্তর টেলিভিশনের রুশো ৭টি, চ্যানেল ২৪ এর রাশেল মোস্তাফিজ পেয়েছেন ৪টি ভোট।

সহসভাপতি পদে হাবিবুর রহমান পাপ্পু পেয়েছেন ১৩টি ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এনটিভির রয়েল ও বৈশাখি টেলিভিশনের ডলার পেয়েছেন ১১ ভোট। যুগ্ম-সম্পাদক পদে গোলাম রাব্বানী পেয়েছেন ২২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সোহানুর রহমান সোহন পেয়েছেন ১৫টি ভোট।

রাজশাহীতে টেলিভিশনে কর্মরত এ সংগঠনে ৩৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সাতটি পদের মধ্যে তিনটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় চারটি পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়শনের সভাপতি অপু সম্পাদক শ্যামল

রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়শনের সভাপতি অপু সম্পাদক শ্যামল

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!