fbpx

|

রাজশাহী চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষ আহত ৭

প্রকাশিতঃ ৩:১০ পূর্বাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের আহত ৭ জন। এমন ঘটনা ঘটেছে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মোহম্মাদপুর গ্রামে। মঙ্গলবার বেলা ১ টার দিকে বাড়ির দরজা লাগানো নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়েছে বলে জানাগেছে।

আহতরা হলেন সৈয়দ আলীর ছেলে মাসুদ রানা(৩৫) মাহফুজুর রহমান (৩০) মাহফুজুর রহমানের স্ত্রী রেশমা বেগম(২৫)। অপরদিকে সামাদ আলীর ছেলে ফেরদৌর আলী (৪০), শামীম রেজা (২৪) ফেরদৌসের স্ত্রী আম্বিয়া বেগম (৩৮) তার ভাই অজ্ঞাত( ৩২)।

জানাগেছে, মোহম্মাদপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে মামুন প্রায় ৫ বছর আগে একটি বাড়ি নির্মাণ করে। বাড়িতে নির্মাণ করার সময় তারই চাচাতো ভাই ফেরদৌস আলী বাধা দেয়। পরে মামুন তার বাড়ি তার জমিতে নির্মাণ করে। বর্তমানে মামুনের সেই বাড়ির দেয়াল এবং ফেরদৌস আলী তার বাড়ির দেয়ালের সাথে একটি দরজা লাগানোর চেষ্টা করে ।

যেহেতু আগে থেকে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগে ছিলো তারই জের ধরে মামুন তার দেয়ালের সাথে দরজা লাগাতে নিষেধ করে। এমন ফেরদৌর আলী এবং মামুনের পরিবারের লোকজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে উভয়ের মধ্যে লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয়ের পক্ষের ৭ জন কে আহত অবস্থায় উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ অপরাধ বার্তাকে বলেন, ঘটনাটি শুনেছি তবে এখন পর্যন্ত কোন পক্ষ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 376
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!