fbpx

|

হট্টগোলে রাঙামাটি জাপা কাউন্সিল: কমিটি ঘোষণা হয়নি

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ

৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে এই স্লোগান নিয়ে রাঙামাটি  জেলা জাতীয় পার্টির কাউন্সিল – ২০১৮  রাঙামাটি শহরের ক্ষুদ্র নৃ- গোষ্ঠী সাংকৃতিক ইনষ্টিটিউট অডিটরিয়ামে  শনিবার সকাল ১১ টায় জাতিয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন করে কাউন্সিল  এর উদ্বোধন করেন সাবেক  সংসদ  সদস্য  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান  এর  শিল্প বিষয়ক  উপদেষ্টা  আলহাজ্ব  মো. সিরাজুল  ইসলাম  চৌধুরী ।

রাঙামাটি  জেলা জাতীয় পার্টির কাউন্সিল – ২০১৮  অনুষ্ঠানের সভাপতিত্ব  করেন  পার্বত্য  বিষয়ক  মন্ত্রণালয়ের উপদেষ্টা কমিটির সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাঙামাটি  জেলা কমিটির আহবায়ক আলহজ্ব মাওলানা মো. শাহজাহান।

রাঙামাটি  জেলা জাতীয়  পার্টির কাউন্সিল অনুষ্ঠনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য  মীর আব্দুস সবুর আসুদ, কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহজ্ব মো. নুরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর (উত্তর)কমিটির সদস্য সচিব  ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মো. শফিকুল আলম চৌধুরী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য  আরফান আলী।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর কমিটির সদস্য সচিব   ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য  আলহজ্ব মো. এয়াকুব হোসেন।

রাঙামাটি  জেলা জাতীয় পার্টির কাউন্সিল  অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা ও উপজেলা কমিটির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জাতীয় পার্টির জেলা ও উপজেলা কমিটির ‍নেতা-কর্মীরা কেন্দ্রিয় কমিটির নেতাদের কাছে পেয়ে অভিযোগের পর অভিযোগ তুলে ধরেন বিগত দিনের জেলা জাতীয় পার্টির বিরুদ্ধে।

রাঙামাটি জেলা জাতীয় পার্টির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ কোন ধরনের সদস্যদের নাম ঘোষণা ব্যাতিত হট্টগোলের মধ্যে দিয়ে রাঙামাটি  জেলা জাতীয় পার্টির কাউন্সিল শেষ হয়। ঘোষণা করা হয়নি কোন পদেই কমিটি সদসস্যদের নাম।

রাঙামাটি  জেলা জাতীয় পার্টির কাউন্সিল – ২০১৮  এর অনুষ্ঠানটি সঞ্চলনা করেন রাঙামাটি  জেলা কমিটির সদস্য সচিব প্রজেস চাকমা ।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!