fbpx

|

আশুলিয়ায় ১৪ বছরের কিশোরী শ্রমিককে গণধর্ষণ

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

অনলাইন বার্তাঃ

আশুলিয়া এলাকায় এক কিশোরী (১৪) পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে জিরানিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরী আশুলিয়ার ছিরু মার্কেট এলাকায় থাকে। সে শিমুলতলিতে একটি পোশাক কারখানায় কাজ করত। সম্প্রতি সে অন্য একটি কারখানায় যোগ দেয়। শিমুলতলীর ওই সাবেক কর্মস্থলে ওই কিশোরী বেতন আনতে যায়। শুক্রবার দুপুরে বেতন নিয়ে ফেরার পথে পূর্বপরিচিত রাসেল ও আলমের সঙ্গে তার দেখা হয়।

রাসেল ও আলম তাকে জিরানিবাজার এলাকায় নিয়ে যায়। সেখানে রাসেল এবং আলমসহ চার-পাঁচজন তাকে ধর্ষণ করে পথে ফেলে যায়। এ সময় কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যান। পরে ওই থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল ইসলাম ওই কিশোরীকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে পরে তার অবস্থা খারাপ হলে তাকে উন্নত  চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এই ঘটনায় আশুলিয়া থানার ওসি বলেন, পরিচয়ের সূত্র ধরে রাতে রাসেল ও আলমসহ কয়েকজন কৌশলে তাকে জিরানী এলাকায় একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে আগে থেকে তার ৪ বন্ধু উপস্থিত ছিল এরপর ৫/৬ জন মিলে তাকে পালাক্রমে নির্যাতন কথা শুনেছি। এখনো কোন অভিযোগ পায়নি ,অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

সুত্র বাংলাদেশ প্রতিদিন

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!