fbpx

|

মাওলানা সাদের দেওয়া পূর্বের বক্তব্য প্রত্যাহার

প্রকাশিতঃ ৬:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

অনলাইন বার্তাঃ

বিশ্ব তাবলিগ জামাতের আমির মাওলানা সাদ নিজের অবস্থান থেকে সরে এসেছেন। শুক্রবার তাবলিগ জামাতের মারকাজ কাকরাইল মসজিদে জুমার নামাজের আগে বয়ান ও নামাজ শেষে দোয়া পরিচালনা করেন তিনি।

শুক্রবার সকাল থেকেই কাকরাইল মসজিদে আসতে থাকেন মাওলানা সাদের অনুসারীরা। তাদের মধ্যে  বিদেশি মুসল্লিও ছিলেন। এ সময় মাওলানা সাদ বলেন, আমাদের কাজ হলো বয়ান করা। বয়ানে অনেক সময় ভুল হয়ে যায়। কোন কথায় যদি দোষ হয়, সে বক্তব্য আমি প্রত্যাহার করছি। এটি আগেও করেছি, এখনও করছি।

তিনি আরও বলেন, কোনও সময় যদি আমাদের ওলামায়ে কেরাম কোনও কারণে ভুল ধরেন, আমরা মনে করবো ওনারা আমাদের ওপর দয়া করেছেন। ওনারা আমাদের পথ পদর্শক।ওলামায়ে কেরাম যে কথা বলবেন তাতে আমাদের সংশোধন হবে ইনশাল্লাহ। এজন্য ওলামাদের কাছ থেকে আমরা লাভবান হবো। ওনারা কোনও ভুল ধরলে আমরা সংশোধন হবো।

উল্লেখ্য গত কয়েক বছর যাবৎ মাওলানা সাদের কিছু বয়ান ইসমলাম বিরোধী বলে তার প্রতিবাদ করে আসছে তাবলিগ জামাতের একাংশ, দেওবন্দ, হেফাজত ও কওমিপন্থী আলেমরা। আর এজন্যই তাদের বিরোধিতার মুখে টঙ্গীতে বিশ্ব ইজতেমায় এবার তিনি অংশ নিতে পারছেন না।

দেখা হয়েছে: 879
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪