fbpx

|

রাজশাহীতে পুকুর থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
পুলিশের ধাওয়া খেয়ে পুকুরে ঝাঁপ দেওয়ার দুদিন পর রাজশাহীর পবা উপজেলা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার সোনাডাঙা পোড়াবিল এলাকার একটি পুকুর থেকে মকবুল হোসেন (৪৫) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত মকবুল মহানগরীর শাহমখদুম থানার ভোলাবাড়ি এলাকার মৃত শামসুল ইসলামের ছেলে। পেশায় তিনি মাছ ব্যবসায়ী ছিলেন। মকবুলের সঙ্গে থাকা একই এলাকার মাছ ব্যবসায়ী শহীদুল জানান, গত ৫ জানুয়ারী সন্ধ্যার সময় তাড়ি খেতে সে মকবুলসহ ৪জন ব্যক্তি পবা উপজেলার সোনাডাঙ্গা পোড়া বিল এলাকায় আসে। সেখানে তারা ভালাম এলাকার তাড়ি ব্যবসায়ী আইযুবের তাড়ির ভাটিতে তাড়ি খাচ্ছিলেন। এ সময় আশেপাশের আরো কয়েকজন তাড়ি ঘুর ছিলো।

এ সময় পবা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের তাড়া দিলে পালানোর সময় মকবুল পাশেই ধোপাড় পুকুরে লাফ দেয়। পরে পুলিশ তাড়ির ভাটি থেকে রাজু নামের একজনকে আটক করে। এঘটনায় গত দুইদিনেও মকবুল বাড়িতে ফিরে না গেলে তার বাড়ির লোকজন তার খোজ করলে পুকুরে তার স্যান্ডেল ও পরনের লুঙ্গি ভাসতে দেখে গতকাল রবিবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ডুবুরী দলকে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের একটি দল ও পবা থানা পুলিশের একটি দল যৌথভাবে তল্লাসি চালিয়ে দুপুর ১২টার দিকে নিখোঁজ মকবুলের লাশ উদ্ধার করে। পরে পবা থানা পুলিশের এসআই নিয়ামুলের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

তবে এবিষয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, মকবুল মাদকসেবী ছিলেন। মাদক সেবন অবস্থায় যে কোনো গাড়ি দেখলেই পুলিশ মনে করতে পারে। পুলিশ তাকে ধাওয়া দেয়নি। নিখোঁজ থাকার ব্যাপারে তথ্য পেয়ে পুকুরে অনুসন্ধান চালিয়ে দমকল বাহিনীর ডুবুরিরা তার লাশ উদ্ধার করেছে। পরে তারা লাশ পুলিশের কাছে হস্তান্তর করে।

ওসি আরো জানান, লাশ উদ্ধারের ব্যাপারে পরিবারের সদস্যদের কোনো অভিযোগ নেই। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!