|

নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ৫ পরীক্ষার্থী

প্রকাশিতঃ ১২:১০ পূর্বাহ্ন | জানুয়ারী ২১, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতির আশ্রয় নেওয়ায় অগ্রণী ব্যাংকের অফিসার (ক্যাশ) পদে নিয়োগ পরীক্ষা চলাকালে পাঁচ পরীক্ষার্থীকে আটক ও বহিষ্কার করা হয়েছে।

ঢাকার তিতুমীর কলেজ ও তেজগাঁও কলেজ কেন্দ্র থেকে শনিবার বিকালে ওই পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়। ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য সচিব মো. মোশাররফ হোসেন খান পাঁচ শিক্ষার্থীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, “অনেক কড়াকড়ি করে পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়েছিল। তারপরও খুবই কৌশলে তিতুমীর কলেজ কেন্দ্র থেকে দুইজন এবং তেজগাঁও কলেজ কেন্দ্র থেকে তিনজনকে ডিজিটাল ডিভাইসসহ ধরা হয়েছে। এই পাঁচজন পরীক্ষা কেন্দ্রে নিজেদের আসনে বসে ওই ডিভাইসের মাধ্যমে বাইরের কারও কাছে প্রশ্ন পাঠিয়ে তার কাছ থেকে উত্তর জেনে নিয়ে পরীক্ষার খাতায় লিখছিল।

এ ব্যাপারে এই নিয়োগ পরীক্ষা আয়োজনের দায়িত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন আবু মো. দেলোয়ার হোসেন জানিয়েছেন, ওই পাঁচজনকে বহিষ্কার করা হয়েছে।

অগ্রণী ব্যাংকের অফিসার (ক্যাশ) পদে এবারের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করছে মোট ছয় হাজার ১২৮ জন প্রার্থী।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪