fbpx

|

পতিতালয় থেকে খদ্দেরসহ ছাত্রী উদ্ধার আটক ৪

প্রকাশিতঃ ৬:৩৫ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৮

মোঃ খাইরুল ইসলাম, ঝালকাঠিঃ

ঝালকাঠিতে ডিবির অভিযানে কথিত মিনি পতিতালয় থেকে খদ্দেরসহ ৪ জনকে আটক করা হয়েছে। এসময় রাজাপুর উপজেলার নারিকেল বাড়ীয়া গ্রামের এক দশম শ্রেনীর ছাত্রীকে পতিতালয় থেকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ঝালাকাঠি থানায় ডিবি পুলিশ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।

ডিবির ওসি কামরুজ্জামান মিয়া জানান, গোপন সংবাদরে ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সারে সাতটার দিকে ডিবি পুলিশের একটি টিম চিহিৃত দেহ ও মাদক ব্যবসায়ী লিপির বাসায় অভিযান চালায়। এসময় তার বাসা থেকে রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার এক দশম শ্রেনীর ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ সময় খদ্দের মাইনুল ইসলাম (২২), আব্দুস সালাম (২২) ও কথিত পতিতা সরদার লিপি এবং তার স্বামী আরিফ হোসেনকে আটক করা হয়।মাইনুল ইসলাম (২২) বাউকাঠির আব্দুল ওহেদের ছেলে ও আব্দুস সালাম (২২) পিপলিতা এলাকার খাদেম আলী সিকদারের ছেলে ও কথিত পতিতা সরদার লিপি নতুন কলেজ রোডের আরিফ হোসেনের স্ত্রী।

জিজ্ঞাসাবাদে জানাজায়, ঐ দশম শ্রেনীর ছাত্রীকে ফুসলিয়ে বাসায় আটক রেখে দেহ ব্যবসায় বাধ্য করে। এছাড়াও লিপি ও তার স্বামীর বিরুদ্ধে ঝালকাঠি শহরে মাদক ব্যবসা, দেহ ব্যবসাসহ অনৈতিক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগ আছে বলে ডিবির ওসি জানান।

এব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি মো: তাজুল ইসলাম জানান, আটক ৪জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রুজু হয়েছে মামলা নং ২৩ তারিখ ২৪ /০১/২০১৮ইং। উদ্ধার হওয়া ছাত্রীকে আইনি প্রক্রিয়া মোতাবেক তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!