fbpx

|

সড়ক দুর্ঘটনা নড়াইলের দুই কলেজের ছাত্র নিহত

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৭

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■
নড়াইলে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত দুইজনই নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র। যশোর-নড়াইল সড়কের ছাতিয়ানতলার কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই ছাত্রের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল তিনটার কিছু সময় পর একটি মোটরসাইকেলযোগে নড়াইলের দুই তরুণ যশোরের দিকে আসছিলেন। এ সময় বিপরীতমুখি একটি মাইক্রোবাস ‘রেজা ভাটা’র অদূরে মোটরসাইকেলটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়; গুরুতর আহত হয় আরোহী দুইজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনেন।

 

সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুই তরুণের নাম রজিবুল ইসলাম ও পল্লব হোসেন। তারা দুইজনই নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র। বাড়ি নড়াইল শহরের মাছিমদিয়া এলাকায়। রজিবুলের বাবা তহিদুর রহমান জানান, কালো রংয়ের পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে তার ছেলে বন্ধু পল্লবকে নিয়ে নড়াইল থেকে যশোরের দিকে আসছিল। দুর্ঘটনায় রজিবুলের মাথায় ও পল্লবের বুকে আঘাত লাগে।

 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার হাবিবুর রহমান ভূঁইয়া সুবর্ণ ভূমিকে জানান, হাসপাতালে আনার আগেই ওই দুই তরুণের মৃত্যু হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। বাঘারপাড়া থানার ওসি মনজুরুল আলম আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, বুধবার দুর্ঘটনার খবর পাওয়া মাত্র সাব-ইনসপেক্টর আব্দুল মতিনকে ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটর-সাইকেলটি জব্দ করে থানায় আনছে।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪