fbpx

|

নারায়ণগঞ্জে বিদেশি পিস্তলসহ সালাউদ্দিন গ্রেফতার

প্রকাশিতঃ ২:০৩ পূর্বাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ম্যাগজিন ও বিদেশি পিস্তল, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক ও ধারালো অস্ত্রসহ সালাউদ্দিন (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার দুপুর ২টার দিকে রূপগঞ্জ থানা পুলিশ সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃত সালাউদ্দিন সরিয়াবো এলাকার চাঁন মিয়ার ছেলে। এদিকে, সালাউদ্দিন গ্রেফতারের পর থেকেই এলাকায় জনমনে স্বস্থি ফিরে এসেছে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন সরকার জানান, সুরিয়াবো এলাকার সালাউদ্দিন, কালাম ও ইসমাইলসহ তাদের লোকজন দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা, জমি জাল-জালিয়াতি, ভুয়া চেক প্রদান করে প্রতারণা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।

ভোরে সুরিয়াবো এলাকার আহাম্মদ আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় ম্যাগজিন ও বিদেশী পিস্তল, সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক, ধারালো অস্ত্র উদ্ধারসহ সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

এছাড়া সহযোগী কালাম ও ইসমাইলসহ সহযোগীরা পালিয়ে যায়। সালাউদ্দিনসহ তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ডজন খানেকের বেশি মামলা রয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪