fbpx

|

বাগমারায় ইউএনও’র কার্যালয়ের সামনে স্কুলছাত্রী লাঞ্ছিত

প্রকাশিতঃ ১২:০২ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনেই এক স্কুলছাত্রী শারিরীকভাবে লাঞ্ছিত করা হয়েছে করা হয়েছে। কুপ্রস্তাবে সাড়া না দেওয়াতে প্রকাশ্যে লাঞ্চিত করে কাগজপত্র কেড়ে নিয়েছেব খাটেরা।

সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগি ওই ছাত্রী ইউএনও’র কাছে লিখিতভাবে অভিযোগ করেছে।

উপজেলার মাড়িয়া ইউনিয়নের স্কুলছাত্রী জানান,তিনি ও তার বড় বোনের সঙ্গে উপজেলা পরিষদে এসেছিলেন। তার বড় বোন গণশিক্ষা কার্যক্রমের শিক্ষিকা পদে চাকরির আবেদনপত্র জমা দেওয়ার জন্য ইউএনও’র দপ্তরে যান। এ সময় ইউএনও’র কার্যালয়ের সামনের শিশুপার্কে বসে ছিল ওই ছাত্রী।

এ সময় এলাকার দুই বখাটে তাকে উদ্দেশ্যে করে অশ্লীল কথাবার্তা বলে। এর প্রতিবাদ করলে বখাটেরা ওই ছাত্রীকে শারিরীকভাবে লাঞ্ছিত করে। পরে আশপাশের লোকজন এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় ওই কিশোরী ইউএনও’র কাছে অভিযোগ করে।

এবিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ জানান, ইউএনও আমাকে জানিয়েছেন,বখাটেদের খুঁজে বের করার জন্য থানার একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। অচিরেই তাদের আইনের আওতায় আনা হবে। তবে জানতে চাইলে ইউএনও জাকিউল ইসলামের কাছে বার বার ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!