fbpx

|

আগামী ১-৭ মে গণমাধ্যম সপ্তাহ সংবর্ধণা অনুষ্ঠানে শহীদুল ইসলাম পাইলট

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ

শুক্রবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট সাংগঠনিক কাজে ভিয়েতনাম, মালয়েশিয়া সফল সফর করে আসায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার পক্ষ থেকে সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট। প্রধান বক্তা ছিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জার্নাল ডটকম সম্পাদক ও নিরাপদ সড়ক চাই (নিসচা) সভাপতি এ্যাড. মুরাদ মুন্সী, দৈনিক রুদ্রবার্তার সাবেক সহকারী সম্পাদক ও বাংলাদেশ অনলাইন পোর্টাল জেলার সভাপতি শফিকুল ইসলাম স্বপন সরকার।
বিএমএসএফ’র শরীয়তপুর জেলা কমিটির আহবায়ক এম.এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানেরর সঞ্চালনায় ছিলেন বিএমএসএফ এর জেলা শাখার সদস্য সচিব মো. ছগির হোসেন।

আগামী ১-৭ মে গণমাধ্যম সপ্তাহ সংবর্ধণা অনুষ্ঠানে শহীদুল ইসলাম পাইলট-Aporadh-Barta

আগামী ১-৭ মে গণমাধ্যম সপ্তাহ সংবর্ধণা অনুষ্ঠানে শহীদুল ইসলাম পাইলট-Aporadh-Barta

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট বলেন, বাংলাদেশে সাংবাদিক সংগঠনের কেউ নেই তাদের পক্ষে কথা বলার তাই আমরা এই সংগঠন তৈরী করেছি, আমরা আগামী মে মাসের ১-৭ মে গণমাধ্যম সপ্তাহ পালন করবো এবং এর মাধ্যমে আমাদের দাবি আদায় করে ছাড়বো ইনশাল্লাহ।

এসময় প্রধান বক্তা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব আহমেদ আবুজাফর তার বক্তব্যে বলেন, সাংবাদিকদরা স্বাধীনতার ৪৬ বছর পরও অরক্ষিত রয়ে গেছে, বিভিন্ন সাংবাদিক কল্যাণ সংগঠন থাকলেও সাংবাদিকদের বিপদ আপদ দেখার কেউ নেই, এসময় তিনি আরো জানান জাতীয় প্রেস ক্লাবের সাথে জেলা প্রেস ক্লাবের সাথে স্বমন্বয় যোগা-যোগ। কিছুই নেই।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক আনন্দবাজার পত্রিকার ও অনলাইন পত্রিকা অপরাধ বার্তা’র জেলা প্রতিনিধি মোঃ মহসিন রেজা রিপন, জেলা বিএমএসএফ’র সদস্য ও নাগরিক ঐক্যের আহবায়ক এ এইচ নান্নু, বৈশাখি টিভির আব্দুল খালেক পেদা (ইমন), মাই টিভির প্রতিনিধি সজীব সিকদার, দৈনিক বর্তমান এশিয়ার প্রতিনিধি মাহবুব আলম, জেটিভি’র রুপক চক্রবর্তী, দৈনিক ভোরের সময় প্রতিনিধি আব্দুল বারেক ভূইয়া ও ভেদরগঞ্জ বিএমএসএফ’র সহ-সভাপতি শাহাদাত হোসেন হিরো।

এ সময় জেলা বিএমএসএফ’র সদস্য ও দৈনিক মানবজমিন নড়িয়া প্রতিনিধি আলমগীর হোসেন আলম, দৈনিক হুংকার প্রতিকার বার্তা সম্পাদক খোরশেদ আলম বাবুল, বাংলানিউজের জেলা প্রতিনিধি মো. বেলাল, চ্যানেল এস’র প্রতিনিধি ও নিউজ১৬বিডি.কমের সম্পাদক ও প্রকাশক রাজিব হোসেন রাজন, দৈনিক যুগান্তর ডামুড্যা প্রতিনিধি ও ডামুড্যা বিএমএসএফ’র আহবায়ক মো. নান্নু মৃধা, ভেদরগঞ্জ বিএমএসএফ’র আহবায়ক টিএম গোলাম মোস্তফা, ডামুড্যা বিএমএসএফ’র সদস্য সচিব দি ডেইলি ইন্ডাস্ট্রি ও নিউজ জি২৪.কমের প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান, সংলাপ৭১.কমের প্রতিনিধি নাসির খান, সময়বিডি নিউজ২৪. কমের প্রতিনিধি সমীর চন্দ্র শীল, দৈনিক দেশকালের প্রতিনিধি রকি মাহমুদ, দৈনিক ঢাকার ডাক প্রতিনিধি আব্দুর রশিদ সরদার, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার প্রতিনিধি মনিরুজ্জামান খোকন, পাবেল সিকদার, শরীয়তপুর নিউজ২৪.কমের বার্তা সম্পাদক ইলিয়াস মাহমুদ, দৈনিক হুংকার প্রতিনিধি ইয়াকুব বেপারী, মো. মাসুদ হোসেন, হৃদয় হোসেন, সালমা জাহান কলি, দিলরুবা।

সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন থেকে তেলোয়াত করেন দৈনিক রুদ্রবার্তা পত্রিকার প্রতিনিধি আনিছুর রহমান ও গীতা থেকে পাঠ করেন সংলাপ৭১.কমের প্রতিনিধি মিতালী শিকদার এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ধারা বিবরনী তুলে ধরেন কবি সুপ্তা চৌধুরী।

সভায় নেতৃবৃন্দ অবিলম্বে সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা দ্রুত প্রনয়ণ করে আইডি নম্বর প্রদান, সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রনয়ণ, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রনয়ণসহ ১৪ দফা দাবী বাস্তবায়নে সরকারের নিকট দাবী তোলা হয়।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!