fbpx

|

বাবা হিসেবে শাকিব চমৎকার কিন্তু সে ফোন করেনি: অপু বিশ্বাস

প্রকাশিতঃ ২:৪৪ পূর্বাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

বিনোদন বার্তাঃ

একমাত্র পূত্র আব্রাম খান জয়কে দেখতেই ঢাকায় এসেছিলেন শাকিব খান। কিন্তু ছেলে জয়কে না দেখেই গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা ত্যাগ করেন তিনি। শুটিংয়ের জন্য উড়াল দেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে গণমাধ্যমকর্মীদের কাছে বলে যান অপু বিশ্বাস তার ছেলেকে দেখতে দেয়নি। শাকিবের লোক বারবার ফোন করেও তাকে পাননি। তাই ছেলের জন্য আনা নানা উপহার না দিয়ে সেগুলো ফেলে রেখে আবার শুটিংয়ে ফিরেছেন।

এমন খবর প্রকাশের পরই যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সঙ্গে। তিনি দাবী করেন শাকিব খানের এই অভিযোগ মিথ্যে। ছেলেকে দেখতে চেয়ে তার সঙ্গে কোনো যোগাযোগই করেননি শাকিব। আমার ফোন সর্বক্ষণ আমার সঙ্গেই ছিল। শাকিবের কোনো কল এতে আসেনি। তার কোনো লোকও আমাকে কল দেয়নি। তবে কেন তিনি মিথ্যে কথা বলছেন যে আমি তাকে একবারের জন্যও বাচ্চার মুখ দেখতে দেইনি।

একটা কথা বলি, বাবা হিসেবে শাকিব চমৎকার কিন্তু সে আমাকে ফোন করেনি। ছেলের জন্য সব বাবার মতোই তারও টান রয়েছে, নিয়মিত কাছে থাকতে না পারার কষ্টও হয়তো আছে। ব্যস্ততার কারণে সে কাছে থাকতে পারে না। কিন্তু যখন সে দেশে আসে সেই সময়টাতে তো ওর উচিত ছেলের কাছে থাকা। ও কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। লোকে মন্দ বলবে সেই ভেবে ও নিজের দোষ বারবার আমার ওপর চাপাতে চায়। সেখানে সে বাচ্চার ইমোশন নিয়ে আসে।

শাকিব ভক্তদের কাছে প্রশ্ন রেখে অপু বিশ্বাস আরও বলেন, শাকিব খান কি দেশের মানুষকে এতো বোকা মনে করে? ছেলেকে দেখতে চাইলে কে তাকে আটকে রাখবে? নিউজ করিয়ে আমাকে খারাপ স্ত্রী প্রমাণ করাই এখন তার উদ্দেশ্য।

এতদিন পর এসে ছেলের পাশে একটু সময়ের জন্যও বসতে পারলো না, বাবা হিসেবে লজ্জা হওয়া উচিত ছিল তার। যে বয়সের বাচ্চা বাবা-মায়ের আদরে বড় হয় সে বয়সী জয়ের বাবাকে কাছে না পাওয়ার দুঃখ কি বোঝে শাকিব? উল্টো আমার নামে অভিযোগ করছে।-যুগান্তর

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!