fbpx

|

শাকিব খান মাই ডিয়ার টাইপের একজন মানুষ: মাহি

প্রকাশিতঃ ৩:৩৯ পূর্বাহ্ন | জানুয়ারী ১৭, ২০১৮

বিনোদন বার্তাঃ

শাকিব খানের সঙ্গে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়। একটি জাতীয় দৈনিকে অভিনেত্রী ফারিয়া শাহরিনের এমন মন্তব্যে ঝড় উঠেছে মিডিয়া পাড়ায়। পরবর্তীতে অবশ্য ফারিয়া দাবি করেছেন, তিনি নিজে এমন কোনো বাজে পরিস্থিতির মুখোমুখি হননি। তবে মিডিয়া পাড়ার মানুষদের মুখ থেকেই এসব শুনেছেন।

এরপরও কথা থেকেই যায়, আসলেই কী শাকিব খানের সঙ্গে কাজ করলে ‘স্যাক্রিফাইস’ করতে হয়? শাকিবের সঙ্গে অনেক নায়িকাই কাজ করেছেন বা করছেন। তাদের একজন শাবনূরের অভিজ্ঞতা ও মূল্যায়ন আগেই প্রকাশ করা হয়েছে। এবার প্রকাশ করা হলো মাহিয়া মাহির।

কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে ঢালিউডের এই অভিনেত্রী বলেন, শাকিব খানের সঙ্গে আমার খুব বেশি কাজ করা হয়নি। ‘ভালোবাসা আজকাল’ শিরোনামে একটি ছবিতে এক সঙ্গে কাজ করেছি। তবে তার সঙ্গে কাজ করতে গিয়ে আমাকে কোনো প্রকার তিক্ত অভিজ্ঞতা বা আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি আমাকে। যদিও তার সঙ্গে কাজ করার আগে আমিও নেতিবাচক কথা শুনেছি। তবে কাজ করতে গিয়ে অভিজ্ঞতা হয়েছে সম্পূর্ণ উল্টো।

শাকিব আপাদমস্তক প্রোফেশনাল অভিনেতা উল্লেখ মাহিয়া মাহি বলেন, শাকিব খুবই সহায়তা পরায়ন শিল্পী এবং মাই ডিয়ার টাইপের একজন মানুষ। তার সঙ্গে কাজ করাটা বেশ উপভোগ করেছি। ইউনিটে তার মত কো আর্টিস্ট পাওয়া ভাগ্যের ব্যাপার। আমার তার সম্পর্কে কোনো বাজে অভিজ্ঞতা নেই। কে তার সম্পর্কে কী বললো তাতে আমার কিছু যায় আসে না। এসব নিয়ে কিছু বলতেও চাই না।

শাকিব খান মাই ডিয়ার টাইপের একজন মানুষ: মাহি-Aporadh-Barta

শাকিব খান মাই ডিয়ার টাইপের একজন মানুষ: মাহি

দেখা হয়েছে: 657
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪