fbpx

|

শরীয়তপুরে সারা বাংলাদেশের মতো উন্নয়ন মেলা ২০১৮

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

মহসিন রেজা(রিপন)শরীয়তপুরঃ

সারা বাংলাদেশের মতো শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বৃহস্পতিবার ১১ জানুয়ারী থেকে বাংলাদেশ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে শুরু হলো উন্নয়ন মেলা ২০১৮।

এই মেলা চলবে ৩দিন। উন্নয়ন মেলা সকাল ৯ঘটিকার সময় উদ্বোধন করেন শরীয়তপুর জেলার সৎ সাহসী জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান, এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সাইফুল্লা আল মামুন, জেলার রাজনীতিক, চাকুরীজীবী, ব্যাবসায়ী, সাধারণ মানুষ ও স্কুল কলেজের ছাত্র- ছাত্রী সহ সকল স্তরের মানুষ এই মেলায় ভিড় জমায়।

মেলায় উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানের, আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের মূলক কর্ম কান্ডের মধ্যে এই ১০টি সহ একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা এছাড়া জেলা প্রশাসক, জেলা পুলিশ, মক্তিযোদ্ধা, এনজিও সহ শতাধীক সামাজিক উন্নয়নমূলক প্রতিষ্ঠান অংশ গ্রহন করে জেলার এই উন্নয়ন মেলায়।

শরীয়তপুরে সারা বাংলাদেশের মতো উন্নয়ন মেলা ২০১৮

শরীয়তপুরে সারা বাংলাদেশের মতো উন্নয়ন মেলা ২০১৮

দেখা হয়েছে: 394
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!