fbpx

|

শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে বাস খাদে পড়ে আহত-৩০ (ভিডিও সহ)

প্রকাশিতঃ ৩:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৭

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের শরীয়তপুর কোটাপাড়া ব্রিজের উত্তর পাশে মাওয়া থেকে শরীয়তপুর আসার পথে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশু, নারী, পুরুষসহ অন্তত ৩০ জন আহত হয়েছে।

 

ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের কাছ থেকে জানা যায়, মাওয়া থেকে শরীয়তপুর আসার সময় ব্রিজেটি সরু হওয়ার কারনে এই গাড়িটি উঠার সময় অপর দিক থেকে গাড়ি ব্রিজে উঠে যাওয়ায় দূর্ঘটনায় কবলিত গাড়িটি পেছনের দিকে দিতে গেলে ড্রাইভার নিয়ন্ত্রন রাখতে না পারায় গাড়িটি প্রায় ৫০ ফুট নিচে পড়ে যায়।

 

এসময় গাড়িতে থাকা প্রায় ৩০ যাত্রী আহত হয়। গুরুতর আহত ৯ জনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। দূর্ঘটনায় ৪ জন ব্যাটারীর এসিড পড়ে ঝলসে যায়।

শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে বাস খাদে পড়ে আহত-৩০-Aporadh-Barta

শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে বাস খাদে পড়ে আহত-৩০-Aporadh-Barta

গুরুতর আহতরা হলেন, সামচুজ্জামান (৪৫) ফারজানা আক্তার (৩২) হিমা আক্তার (২৩) কামাল খন্দকার (৩৮) ওয়াসিম। (৩০) রবিন (১৮) এমদাদ ফকির (৪৫) আফজাল খন্দকার (২৩) হাসান (০৬) আহতরা নিবির চিকিৎসায় রয়েছে বলে জানায় ডাঃ এহসান শাহ।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!