fbpx

|

শরীয়তপুরে তীব্র ঠান্ডায় জনজীবন বিপর্যস্ত

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

মোঃ মহসিন রেজাঃ

শরীয়তপুরে বৃহস্পতিবার থেকে তীব্র শীতে জেলা জুড়ে কর্ম ক্ষম মানুষের জীবন জীবিকা বিপর্যের মূখে পড়েছে। কাজে এসেছে ধীরগতি গত ৫ দিনে বিভিন্ন হাট বাজারে, বানিজ্যিক শপিং মলে মানুষের ভিড় কম দেখা যায় শুধু গরীব মানুষ শীত থেকে রক্ষা পেতে ফুটপাতের গরম কাপড়ের দোকানে ভিড় জমাচ্ছে, এতে বানিজ্যিক ক্ষতি সহ রোগ বালাই বেড়ে গেছে।

শরীয়তপুর সদর হাসপাতাল ও অন্যন্য উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে শিশু ও বৃদ্ধ মানুষ ডাইরিয়া সহ বিভিন্ন পেটে পিড়ায় ভর্তি রয়েছে। এ ব্যাপারে ডামুড্যা গোসাইর হাট উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বে থাকা পঃপঃ কর্ম-কর্তা ডাক্তার হাফিজুর রহমান বলেন, গত বুধবার থেকে বেশি ঠান্ডা পরায় এ পর্যন্ত কয়েক শতাধীক পেটের পিড়ার রোগী এসেছে, এর মধ্যে শিশু ও বৃদ্ধ মানুষই বেশি, যথা সম্ভব চিকিৎসা দেওয়ার চেষ্টা করছি কোন চিকিৎসক ছুটি পাচ্ছেনা এখন।

তীব্র ঠান্ডার কারনে যে যেখানে পারে সেখানেই আগুন জ্বেলে শীত নিবারনের চেষ্টা করছে। আজ ১২ডিগ্রি সেলসিয়াস তাপ মাত্রা রেকর্ড করেছে শরীয়তপুর আবহাওয়া অফিস তারা আরও জানায় আরো দু-তিন দিন এরকম ঠান্ডা থাকতে পারে।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!