fbpx

|

স্ত্রীকে শারীরিক নির্যাতন ও হত্যাচেষ্টার মামলায় এসআই গ্রেফতার

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

অনলাইন বার্তাঃ

রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে শারীরিক নির্যাতন ও হত্যাচেষ্টার মামলায় বদরুদ্দোজ্জা মাহমুদ নামের এক উপপরিদর্শককে (এসআই) গ্রেফতার করা হয়েছে। ১২ জানুয়ারি শুক্রবার সকালে সাভারের তালবাগ এলাকার ভাড়া বাড়ি থেকে বদরুজ্জাকে গ্রেফতার করা হয়।

ওই এসআইয়ের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার চাটখালী গ্রামে। তিনি সম্প্রতি চট্রগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) যোগ দেন। এর আগে সাভারে পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন তিনি। নানা অভিযোগে ৫ মাস আগে তাকে ডিবি থেকে প্রত্যাহার করা হয়েছিল।

বদরুদ্দোজার স্ত্রী জানান, ২০১৩ সালে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। তার স্বামী নিয়মিত ইয়াবা বড়িসহ নানা ধরনের মাদক সেবন করেন। তার কয়েকজন সহযোগী রয়েছে। এই সহযোগীদের মাধ্যমে তিনি মাদকের ব্যবসাও করেন।

স্ত্রীর অভিযোগ, নির্বিঘ্নে মাদক সেবন ও ব্যবসার জন্য সম্প্রতি বদরুদ্দোজা সাভারে আলাদা একটি ফ্ল্যাট ভাড়া নেন। এসব কাজে বাধা দেওয়ায় ও যৌতুকের দাবিতে তাকে (স্ত্রী) মারধর করেন তিনি।

ওই নারী আরও জানান, গত মঙ্গলবার দুপুরেও বদরুদ্দোজা তাকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন। পরে ফ্ল্যাটে তাকে আটকে রেখে চলে যান। পরে রাতে বদরুদ্দোজা বাসায় ফেরেন। বুধবার সকালে কৌশলে বাসা থেকে বের হয়ে সাভার মডেল থানায় যান তিনি। পরে পুলিশের সহায়তায় তিনি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

ওই নারীর বরাত দিয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপরেশন) আবুল বাশার জানান, যৌতুকের দাবিতে তার স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করেন এসআই বদরুদ্দোজা। পরে তার স্ত্রীকে উদ্ধার করে সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্ত্রী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় বদরুদ্দোজাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র প্রিয়.কম

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!