fbpx

|

ময়মনসিংহে বাবুল চিশতীকে গ্রেফতার দাবীতে দুদক অফিস ঘেরাও

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ফার্মার্স ব্যাংকের সাবেক নীরিক্ষা কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধা সংসদের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক ওরফে বাবুল চিশতীকে গ্রেফতার ও বিচার দাবীতে ময়মমসিংহের দুদক অফিস ঘেরাও এবং ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ, অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় সর্বস্তরের জনগন।

বুধবার (৩ জানুয়ারী) দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত এইসব কর্মসুচী পালন করা হয়। এসময় ময়মনসিংহ-জামালপুর ও টাঙ্গাগাঈল মহাসড়কে শত শত যানবাহন আটকা পরে জনদুর্ভোগের সৃষ্টি হয়।

ময়মনসিংহ দুনীতি দমন কমিশন, দুদকের সমন্তিত জেলা অফিসের সহকারী পরিচালক রাম প্রসাদ রামু এবং ময়মনসিংহ কোতুয়ালি মডেল থানার ওসি মো মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

রাম প্রসাদ রামু বলেন, ফার্মার্স ব্যাংকের সাবেক নীরিক্ষা কমিটির চেয়ারম্যান পদত্যাগী মাহাবুবুল হক চিশতীর নামে দুদকে একটি মামলা চলমান রয়েছে। বিক্ষোব্ধ জনতা না বুঝেই এসব করছে।

তিনি আরও বলেন, তদন্তকালীন এ সব বিষয়ে মন্তব্য করার এখতিয়া না থাকলেও আন্দোলনকারীদের বলেছি, মামলা চলমান আছে তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে। পরে আনন্দোলনকারীরা তাদের অবরোধ তুলে নিয়ে চলে গেছেন বলেও জানান দুদকের এই কর্মকর্তা।

এ বিষয়ে কোতুয়ালী মডেল থানার ওসি মো মাহমুদুল হাসান অপরাধ বার্তাকে বলেন, খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। দুদকের কর্মকর্তা রাম প্রসাদ রামু এবং তিনি নিজেও সড়ক অবরোধে জনগনের সমস্যার কথা বলায় তারা অবরোধ তুলে নেয়। এসময় ময়মনসিংহ-জামালপর ও টাঙ্গাঈল মহসড়কে শত শত যানবাহন আটকে যায়।

ময়মনসিংহে বাবুল চিশতীকে গ্রেফতার দাবীতে দুদক অফিস ঘেরাও

ময়মনসিংহে বাবুল চিশতীকে গ্রেফতার দাবীতে দুদক অফিস ঘেরাও

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!