fbpx

|

পুঠিয়ায় বাসে কেরে নিল এস,এস,সির পরীক্ষার্থীর প্রাণ

প্রকাশিতঃ ১০:৪৭ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে দাড়িয়ে থাকা একটি সিএনজির(ইমা) গাড়ির দরজার ধাক্কায় মোটরসাইকেল আরোহী পরে গিয়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে এক এস,এস,সি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহত আড়াণী এলাকার আবু সাইদের ছেলে আব্দুল রফ ওরফে সোহান(১৬)। সোমবার দুপুর ২টার সময় পুঠিয়া উপজেলার বানেশ্বর বানেশ্বর ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে ঘটনাটি ঘটে। সে জামরিা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী ছিল ও ক্ষুদ্রজামিরা গ্রামের নানা ওয়াজনবীর বাড়ি থেকে লেখা-পড়া করতো।

জানা যায়, সোহান ও নাহিদ সোমবার দুপুর ২টার সময় ক্ষুদ্রজামিরা গ্রামে থেকে একটি গ্যাসের সিলেন্ডার নিয়ে মোটরসাইকেলেযোগে বানেশ্বর বাজারে রওনা হয়। রাজশাহী-ঢাকা মহাসড়কের ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে পৌছালে দাড়িয়ে থাকা একটি সিএনজির(ইমা) গাড়ির দরজার খুললে মোটরসাইকেলের পেছনে থাকে সোহান ধাক্কা লেগে পাকা সড়কের উপর পরে যায়। এ সময় অপর দিক থেকে আসা অজ্ঞাত একটি চাকায় পৃষ্ট হয়ে সে ঘটনা স্থলেই মারা যায়। ঘটনার পর পরেই সোহানের লাশ স্থানীয়রা তড়িঘরি করে পুলিশ আসার পূর্বেই তার নানার বাড়ি ক্ষুদ্রজামিরায় নিয়ে যায়। এ রিপোর্টকালে দাফনের প্রস্তুতি চলছিল।

স্থানীয় ব্যবসায়ীরা অভিযোগ তুলে অপরাধ বার্তাকে বলেন, শিবপুরহাট হাইওয়ে ও ট্রাফিক পুলিশকে মাসোহারায় ম্যানেজ করে, রাজশাহী-ঢাকা মহাসড়কের উপর ও বানেশ্বর ট্রাফিক মোড়ের চারপার্শ্বে অবৈধ ভাবে গড়ে তুলেছে, সিএনজি-ইমা, নছিমুন-ভুটভুটি ও অটো রিক্রার ষ্ট্যান্ড। যার ফলে ঘটছে বড়,বড় দুর্ঘটনাসহ দূরপাল্লার যানবহন চলাচলে দীর্ঘ যানজট ও স্থানীয় হাই স্কুল, কলেজ মার্কেটে প্রয়োজনীয় মালামাল ক্রয়ের চরম ভোগান্তী শিকার হচ্ছে।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!