fbpx

|

জিৎ এর কল্যাণে অভিনয় জগতে পা রাখেন সোমনাথ কর

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০১৮

বিনোদন প্রতিবেদকঃ

কোলকাতা বাংলার মেধাবী অভিনেতা “সোমনাথ কর”। অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন লক্ষ-কোটি মানুষের মন। অভিনয় মূলত তাঁর নেশা। মানুষের ভালবাসায় বাঁকি জীবনটা কাটিয়ে দিতে চান তিনি। অনেক কিছুই অজানা তথ্য প্রকাশ পায় উনার মত মহৎ ব্যক্তির সাথে কফির আড্ডায়। তাহলে জেনে নেয়া যাক দু’জনের কথপোকথন।

অভিনয়ে আসার সম্পর্কে পাঠকদের কিছু বলবেনঃ মূলত ছোটবেলা থেকেই সংস্কৃতি ভালবাসতাম। অভিনয়ে সে রকম কোন অভিজ্ঞতা ছিলোনা। মনের মধ্যে কনফিডেন্স ছিলো আমিও মনে হয় অভিনয়ে অনেক ভালকিছু করতে পারবো। কোলকাতার সুপারষ্টার জিৎ দার সাথে আমার সম্পর্কটা ছিলো খুব ভাল। মূলত উনার কল্যানে অভিনয় জগতে পা রাখা। সুদীর্ঘ ১৪ বছর জিৎ দার সাথে কাজ করে যাচ্ছি।

জিৎ এর কল্যাণে অভিনয় জগতে পা রাখেন সোমনাথ কর-Aporadh-Barta

জিৎ এর কল্যাণে অভিনয় জগতে পা রাখেন সোমনাথ কর-Aporadh-Barta

অভিনয়ের পাশাপাশি কি কিছু করা হয়?
জ্বি অভিনয়ের পাশাপাশি আমার বিজনেস রয়েছে সেটা দেখাশোনা করি এবং নেশা হিসেবে অভিনয়টা চালিয়ে যাই।

বাংলাদেশ এবং বাংলাদেশের লোকজন আপনার কেমন লাগে?
সত্যি বলতে বাংলাদেশ আমার কাছে খুব ভাল লাগে। এখানকার মনোমুগ্ধকর পরিবেশ সত্যি নেশাযুক্ত। নির্মল হাওয়া, সবুজের সমারোহ সবকিছু মনোমুগ্ধকর। বিশেষ করে বাংলাদেশের মানুষদের হৃদয় ভালবাসায় ভরপুর। উনারা মানুষকে ভালবাসতে জানেন, সম্মান দিতে জানেন। বাংলাদেশের খাবারগুলো খুব চমৎকার। সব মিলিয়ে সবকিছুর টানে বাংলাদেশে বারবার আসার ইচ্ছে জাগে। কাজের বাহিরে ফ্রি সময় থাকলে বাংলাদেশে এসে ঘুরে যাওয়ার চেষ্টা থাকবে সবসময়। বাংলাদেশে আমার কিছু পেইনফুল ভক্ত আছে। যারা আমার আসার কথা শুনলে পাগলের ন্যায় হয়ে যায়। মাঝে মাঝে এসব পাগলামি পেইনফুল মনে হয়। কিন্তু ওদের মাঝেই ভালবাসার মানে খুঁজে পাই। অনেকটাই ভালো লাগে নিজের কাছে। গর্ববোধ হয় এই কারনে যে বাংলাদেশেও আমার কিছু ভক্তবৃন্দ আছে যারা আমায় প্রানপনে ভালবাসে। এমনকি কেউ কেউ আমার নামে ক্লাব ও গঠন করেছে।

শুনলাম মিডিয়া পাড়ায় সবাই আপনাকে শাকিল ভাই বলে ডাকে?
জ্বি ব্যাপারটা ওরকমই। জিৎ দা’র বস সিনেমার একটি বিশেষ চরিত্রে আমার নাম রাখা হয় শাকিল। সেই সূত্র ধরেই বস সিনেমার পর থেকে সবাই শাকিল বলে ডাকে।

সুপারষ্টার জিৎ এর আপকামিং সিনেমা সম্পর্কে কিছু বলবেন?
খুব স্বল্প সময়ে রিলিজ হতে চলেছে জিৎ দা’র অভিনীত সিনেমা “ইন্সপেক্টর নট্টি কে”। রিলিজের আগেই দর্শক মহলে সাড়া দেখে আমাদের পুরো টিম অভিভূত। আশা রাখি এই সিনেমাটিও নির্দিধায় ব্লক বাষ্টার হিট করবে।

বাংলাদেশে আপনাদের কোলকাতা বাংলা সিনেমার জনপ্রিয়তা কেমন?
আগেই বলেছি বাংলাদেশের মানুষের হৃদয় ভালবাসায় গড়া।

আমাদের যৌথ প্রযোজনার মুভিগুলো বাংলাদেশে রিলিজ না হলে কখনোই বুঝতাম না বাংলাদেশে ও আমাদের হিউজ পরিমান দর্শকপ্রিয়তা। আমরা রীতিমত অভিভূত। মূলত জিৎ দা’র কতগুলো শক্তিশালী টিমের সৃষ্টি হয়েছে বাংলাদেশে বলা চলে। বাংলাদেশি দর্শকদের প্রতি আমরা কৃতজ্ঞ। উনাদের ভালবাসার ঋন এভাবেই জমা থাকুক। এগিয়ে যাক বাংলা সংস্কৃতি, বাংলা সিনেমা।

দেখা হয়েছে: 1700
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!