fbpx

|

প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

মোঃ রুহুল আমিন, দেবীগঞ্জ প্রতিনিধিঃ

আজ শনিবার বিভিন্ন বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় ৪৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯ টা থেকে শুরু হয়েছে নির্বাচনের প্রক্রিয়া। নির্বাচনে ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের মধ্যে মোট ১৮ জন্য শিক্ষার্থী নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করে।

নির্বাচনে সকল ছাত্র-ছাত্রী ভোট দেওয়ার মাধ্যমে অংশ গ্রহণ করে। নির্বাচন টি বিভিন্ন নির্বাচনের মতই কার্যক্রম চালানো হয়। শিক্ষার্থীদের মধ্য থেকেই একজন কে কেন্দ্রের নির্বাচন কমিশনারের দায়িত্ব দেওয়া হয় এবং দুইজন সহঃ নির্বাচন কমিশনার এবং একজন পিজাইটিং অফিসার সহ কয়েকজন সহকারী পিজাইটিং অফিসার ভোট গ্রহনের জন্য পুলিং অফিসার ও প্রার্থীদের এজেন্ট নিজুক্ত ছিল।

সরকারী নির্বাচনের মতই পর্দা ঘেরা স্থানে ভোট গ্রহণ করা । প্রশাসনিক ব্যবস্থার জন্য শিক্ষার্থীদের মধ্য থেকেই নিযুক্ত করা হয়। ভোট গ্রহণ কার্যক্রম উদ্বোধন করেন, বিদ্যালয়ের সম্মানিত সভাপতি জনাব, তোহিদুল ইসলাম পিন্টু এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নুর ইসলাম স্যার ও অন্যান্য সহঃ শিক্ষক মহোদয়। নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠভাবে পরিচালনা করা হয়।

নির্বাচনে ১৮ জন প্রার্থীর মধ্যে ভোটে নির্বাচিত হবেন মোট ৭ জন প্রার্থী নির্বাচিত হবেন। ধারাবিহিকতা ভাবে সকাল ৮.০০ টা থেকে বিকাল ৪.০০ টা পর্যন্ত ভোট প্রদান ও গ্রহণ চালু ছিল। ধারাবাহিকতা ভাবে ভোট গ্রহণে সহায়তা করেন উক্ত বিদ্যালয়ের শিক্ষক গণ।

প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!