fbpx

|

আলিয়া ভাট টেক্কা দিলেন সানি লিওনকে

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৭

বিনোদন বার্তাঃ

লাস্যময়ী সানি লিওনকেও পিছনে ফেলে শীর্ষে উঠে গেলেন আলিয়া ভাট। পেটা (পিপলস ফর দ্যা এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমেলস) আয়োজিত এ বছরের ‘হটেস্ট ভেজিটেরিয়ান সেলিব্রেটি’-র খেতাব পেলেন আলিয়া ভট ও রাজকুমার রাও। পশুদের অধিকার রক্ষার জন্য কাজ করে পেটা।

 

এই প্রতিযোগিতায় খেতাবের দৌড়ে ছিলেন অমিতাভ বচ্চন, বিদ্যুৎ জামওয়াল, শহীদ কাপুর, কঙ্কনা রানাওয়াত, সানি লিওন-সহ অনেকেই। খেতাব জিতে আলিয়া বলেন, তিনি নিরামিষ খাবার খেতেই পছন্দ করেন। এটাই সুস্বাস্থ্যের চাবিকাঠি।

 

অভিনেতা আয়ুষ্মান খুরানা বলেন, অভিনেতারা হলেন সমাজের পথপ্রদর্শক। তাই তাদের কোনো বদঅভ্যাস থাকা উচিত নয়। ধূমপান করা উচিত নয়, মদ্যপান করা উচিত নয়, আমিষ খাবার খাওয়া উচিত নয়। আর সব সময় ভালো করে কথা বলা উচিত।

 

পেটার সেলিব্রেটি অ্যান্ড পাবলিক রিলেশনের অ্যাসোসিয়েট ডিরেক্টর সচিন বাঙ্গেরা বলেন, আলিয়া আর রাজকুমার দু’জনেই হট, ফিট আর সহানুভূতিশীল। এরা ফ্যানদের জন্য এক্কেবারে আদর্শ মানুষ। যারা জলবায়ু পরিবর্তনের সম্পর্কে নিজের মতো করে কিছু করতে চান তাদের কাছে এই দুই তারকা উদাহরণ। বলেন, পশুপ্রাণীর প্রতি ভালোবাসার চেয়ে বেশি ‘সেক্সি’ আর কিছুই হয় না- এ কথা আলিয়া আর রাজকুমার প্রমাণ করেছেন।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!