fbpx

|

আগৈলঝাড়ায় ৪ দফা দাবি আদায়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
স্বাস্থ্য বিভাগে সফলতা অর্জনের মূল কারিগর হচ্ছে স্বাস্থ্য সহকারীরা। ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনার বাস্তবায়নের দাবিতে সারাদেশের ন্যায় বরিশালের আগৈলঝাড়ায় টেকনিক্যাল কাজ করি, টেকনিক্যাল বেতন স্কেল ও পদ মর্যদাসহ ৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারীদের দাবি আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য হাসপাতালের সামনে কর্মবিরতি পালন করেন।

আজ সোমবার সকালে বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন আগৈলঝাড়ার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২১ জন স্বাস্থ্য সহকারী দাবি আদায়ের লক্ষ্যে হাসপাতালের সামনে স্বাস্থ্য সহকারী ও প্রধান সমন্বয়কারী আরিফ হোসেন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন মনির হোসেন জমাদ্দার, সিঞ্চন বাড়ৈ, অমল অধিকারী, লক্ষ্মণ চন্দ্র পাল, কামরুল হাসান, রামানন্দ সরকার, দুলাল বিশ্বাস, গোবিন্দ হালদার, মালা রানী পাত্র, রুফাইদা আক্তার, শীলাবতী বালা, জোসনা রানী, নুরুন নাহার আক্তার, তৃপ্তি রায়, শীলা বাগচী, ইউসুফ সরদার, কানিজ ফাতেমা, সেলিনা আক্তার, নীলকান্ত হালদার, শ্যামকান্ত সমদ্দার, জামাল হোসেন, কল্পনা রানী হালদার, রমা রানী ও বদরুন নেসা প্রমুখ।

তাদের চার দফা দাবীর মধ্যে টেকনিক্যাল পদমর্যদাসহ বেতন স্কেল, মাঠ/ভ্রমণ ভাতা ও ঝুঁকি ভাতাসহ মূল বেতনের ৩০%, প্রতি ছয় হাজার জনগোষ্ঠীর জন্য একজন করে স্বাস্থ্য সহকারী নিয়োগ নিশ্চিত এবং দ্রুত সময়ের মধ্যে শূন্যপদে নিয়োগ এবং ১০% পোষ্য কোটা প্রবর্তন করে নিয়োগ দিতে হবে।

আগৈলঝাড়ায় ৪ দফা দাবি আদায়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন-Aporadh-Barta

আগৈলঝাড়ায় ৪ দফা দাবি আদায়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন-Aporadh-Barta

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!