fbpx

|

নারীকে নগ্ন ছবি পাঠালে ভালো পাত্র মিলবে তান্ত্রিক

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অনলাইন বার্তাঃ

যোগ্য জীবনসঙ্গী পাচ্ছিলেন না ৩২ বছর বয়সী এক নারী। তাই এক ‘তান্ত্রিক বাবার’ কাছে গিয়েছিলেন সমস্যা সমাধানের জন্য।

অভিযোগ, তান্ত্রিক তাকে মোবাইলে নগ্ন ছবি পাঠানোর কথা বলে। এমনকী শরীরের গোপন অঙ্গের আলাদা করে ছবি পাঠাতেও বলে ওই তান্ত্রিক। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ দিল্লিতে।

ওই নারী একটি কলেজের লাইব্রেরিয়ান হিসেবে কাজ করেন।পুলিশকে তিনি জানিয়েছেন, যোগ্য জীবনসঙ্গী পাওয়ার চেষ্টা তিনি অনেক দিন ধরেই করছেন। কিন্তু পাচ্ছিলেন না। এক পরিচিত তাকে এক তান্ত্রিকের কথা বলেন। সমস্যার সমাধানে মায়ের সঙ্গে তিনি যান ওই তান্ত্রিকের কাছে। তান্ত্রিক কুণ্ডলী দেখে বলে, বিশেষ পূজা করে ভুত তাড়াতে হবে। তাহলেই সমস্যা মিটবে।

এরপরই ওই তান্ত্রিক নারীকে বলেন, তার নগ্ন ছবি লাগবে। তন্ত্র সাধনায় প্রয়োজন। একটি নির্দিষ্ট নম্বরে বারবার মোবাইলে ছবি পাঠানোর জন্য চাপ দিতে থাকে।

ওই নারী বুঝতে পারেন, তাকে যৌন হেনস্থার ফন্দি এঁটেছে তান্ত্রিক। এরপরই তিনি পুলিশের কাছে ওই তান্ত্রিকের নামে এফআইআর দায়ের করেন।

মহিলার কথায়, ‘আমাকে তান্ত্রিক বলে, তোমার বাঁ হাতের ছবি পাঠাতে। সেই ছবি দেখে সে বলে, আমাকে নাকি প্রেতাত্মা ধরেছে। সেই প্রেতাত্মাকে তাড়াতে পূজা দরকার।’

সূত্র: এই সময়

দেখা হয়েছে: 875
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!