fbpx

|

দুই বোনকে গাছে বেঁধে ভাঙচুর-লুটপাট, জায়গা দখল

প্রকাশিতঃ ২:৩৮ পূর্বাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা:

গাইবান্ধার ফুলছড়িতে আপন দুই বোনকে গাছে বেঁধে রেখে দুটি ঘর ভেঙ্গে ফেলে জায়গা দখলের অভিযোগ পাওয়া গেছে । স্থানীয়রা জানান, ফুলছড়ি উপজেলার কাতলামারি ইউনিয়নের কাজির ভিটা গ্রামে শমস উদ্দিনের দুই মেয়ে বাবার বাড়িতে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিলেন।

কিন্তু তার বড় ভাই আমজাদ মিয়া বোনকে ঘরবাড়ি সড়ানোর তাগিত দিলেও জায়গার অভাবে ঘর-বাড়ি সড়াতে পারেনি। তারই জেড়ে রোববার বিকেলে আমজাদ মিয়া দেশীয় আস্ত্রসহ ১৫-২০ জন ভারাটিয়া যুবকের সহযোগিতায় আপন বোন মিনা আক্তারকে গাছে বেঁধে রেখে বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট শুরু করে।

এ খবর পেয়ে তার আরেক বোন আঞ্জুয়ারা বেগম ঘটনাস্থলে আসলে তাকেও বেধে রেখে লক্ষাধিক টাকাসহ বিভিন্ন মালামাল লুটপাট করে দুটি ঘর ভেঙ্গে দিয়ে উচ্ছেদ করে দেয় ।

এঘটনায় ফুলছড়ি থানায় অভিযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওসমান আলী অপরাধ বার্তাকে জানান, গ্রাম্যভাবে মিমাংসার জন্য তাদের দু’পক্ষকেই মঙ্গলবার থানায় ডাকা হয়েছে। পারিবারিক ভাবে মিমাংসা করা হবে ।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!