fbpx

|

তানোরে ১৯২ লিটার চোলাই মদসহ আটক ২

প্রকাশিতঃ ৩:২২ পূর্বাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে পৃথক পৃথক অভিযানে প্রায় ১৯২ লিটার চোলাই মদসহ ২জনকে আটক করেছে থানা পুলিশ । গত সোমবার সন্ধ্যার দিকে মাদক বিরোধী অভিযানে উপজেলার পাচন্দর কাউন্সিল মোড়ে চোলাই মদ বিক্রির সময় আমিনুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তিকে ১২ লিটার মদ সহ হাতে নাতে আটক করা হয়।

 

সে উপজেলার চিমনা গ্রামের মৃত মোস্তফা কামালের পুত্র। একই দিন রাত সাড়ে ১০ টার দিকে পৌর এলাকার তালন্দ সুমাসপুর গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরী অবস্থায় নিজ বাড়ী থেকে ১৮০ লিটার মদসহ বুইদা ওরফে কালু (৫০) নামের মাদক সম্রাটকে আটক করা হয়।সে মৃত ননিন্দনাথের পুত্র । জানা গেছে সোমবার সন্ধ্যার দিকে পাচন্দর কাউন্সিল মোড় সংলগ্ন এলাকায় চোলাই মদ বিক্রি হচ্ছে ।

 

এসময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাইফুল ইসলাম ও এএসআই শাহজাহান সিরাজসহ সঙ্গীয় ফোরস নিয়ে অভিযান চালিয়ে বিক্রিরত অবস্থায় আমিনুলকে আটক করে তার কাছ থেকে ১২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। একই দিন রাত সাড়ে ১০ টার দিকে তানোর পৌর এলাকার সুমাসপুর গ্রামে বুইদা মদ তৈরী করছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে সাব ইনস্পিক্টর আবুল খায়ের , এসআই আবু রায়হান সরদার, এএসআই বিপেনসহ সঙ্গীয় ফোরস নিয়ে বুইদার বাড়ীতে অভিযান শুরু করেন । অভিযানের এক পর্যায়ে তৈরীরত ১৮০ লিটার চোলাই মদসহ বুইদাকে আটক করা হয়।

 

এব্যাপারে ওসি রেজাউল ইসলাম বলেন মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার পৃথক পৃথক অভিযান চালিয়ে ১৯২ লিটার মদসহ ২জনকে আটক করা হয় । তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২টি মামলা দিয়ে মঙ্গলবার সকালে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন মাদকের ব্যাপারে কোন ধরনের ছাড় নেই। মাদকের বিরুদ্ধে অভিযান নিয়োমিত চলবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!