|

বিয়ের প্রলোভনে প্রতারণার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

প্রকাশিতঃ ৩:২৯ পূর্বাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ি থানার সাবেক এএসআই সুমন শাহ রংপুর সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্রী পলাশবাড়ির গিরিধারীপুরের নান্নু মিয়ার মেয়ে নুরনাহার আকতার নিলার সাথে দীর্ঘদিন থেকে মোবাইল ফোনে বিয়ের প্রলোভনে প্রেমের অভিনয় করে প্রতারণার আশ্রয় নেয়। এমতাবস্থায় মেয়েটি আত্মহত্যার হুমকি দিচ্ছে। এ ঘটনার প্রতিকার দাবি করে বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়ের বাবা নান্নু মিয়া উল্লেখ করেন, তার মেয়ে নিলা রংপুরে মেসে থেকে পড়াশুনা করতো। পলাশবাড়ি থানার এএসআই সুমন শাহর বাড়ি বদরগঞ্জে হওয়ায় তিনি প্রায়ই রংপুরে যাতায়াত করতেন। সাত-আট মাস আগে তার সাথে মোবাইল ফোনে নিলার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে সুমন তাকে ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে রাজশাহীতে বেড়াতে নিয়ে যায়। সেখানে তারা হোটেলে দুইদিন অবস্থান করেন। বিষয়টি নিলা তার অভিভাবকদের জানালে তারা পলাশবাড়ি থানায় যোগোযোগ করে জানতে পারেন এএসআই সুমন শাহ বিবাহিত। পরে সুমনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ইতিমধ্যে সুমন শাহ পলাশবাড়ি থানা থেকে বদলি হয়ে বর্তমানে ঢাকার মিরপুরে র্যাব-৪ এ যোগদান করেন।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, একজন দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা হয়েও সুমন শাহ তার মেয়ে নিলার সাথে প্রেমের অভিনয়ে শারীরিক সম্পর্ক করে প্রতারণা করেছেন। তার কলেজ পড়ুয়া মেয়ের লেখাপড়া বন্ধ হয়ে ভবিষ্যৎ অন্ধকার হয়ে পড়েছে। এমতাবস্থায় তার মেয়ে এএসআই সুমনের সাথে বিয়ের জন্য এখন আত্মহত্যার হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে পুলিশের মহাপরিদর্শক, গাইবান্ধা পুলিশ সুপার, মহাপরিচালক, র্যাব হেডকোয়ার্টার, পলাশবাড়ির উপজেলা নির্বাহী অফিসার, পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জকে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে মেয়েটির বাবা উক্ত ঘটনার সাথে জড়িত এএসআই সুমন শাহের এহেন অনৈতিক কর্মকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় প্রতারিত নুরনাহার আকতার নিলা ও তার মা রুবি বেগমও উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪